ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

সিংড়ায় শিশু ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ২১:৫৬, ১৫ অক্টোবর ২০২১

গ্রেপ্তারকৃত আব্দুল ওয়াহাব

গ্রেপ্তারকৃত আব্দুল ওয়াহাব

নাটোরের সিংড়ায় তৃতীয় শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে আব্দুল ওয়াহাব (৫০) এক বৃদ্ধকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার সকালে উপজেলার রাতালকুম গ্রামের একটি মুরগির খামারে ওই ঘটনা ঘটে বলে অভিযোগ। 

গ্রেপ্তারকৃত আব্দুল ওয়াহাব সিংড়া উপজেলার রাতাল কুম গ্রামের আব্দুর রশীদ প্রামাণিকের ছেলে। ভুক্তভোগী শিশুটি বর্তমানে সিংড়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসাধীন রয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে ওই শিশুটি বাড়ির পাশে জনৈক আমির হামজার মুরগীর খামারে যায়। এসময় ওই খামারের পাহারাদার আব্দুল ওয়াহাব শিশুটিকে একাকী দেখে কাছে ডেকে নেয়। এক পর্যায়ে সে শিশুটিকে জোরপূর্বক ধর্ষণ করে। এসময় শিশুটির চিৎকারে লোকজন ছুটে গিয়ে তাকে উদ্ধার করে এবং অভিযুক্ত আব্দুল ওয়াহাবকে আটক করে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আব্দুল ওয়াবকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। 

সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নুর-ই আলম সিদ্দীকি ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় থানায় একটি মামলা রুজু হয়েছে। ভিকটিম শিশুটিকে সিংড়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। অভিযুক্ত আব্দুল ওয়াহাবকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে সোপর্দ করার প্রস্তুতি চলছে।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি