ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

সিএমপি কমিশনারের সঙ্গে চিটাগাং চেম্বার সভাপতির মতবিনিময়

প্রকাশিত : ১৮:১৪, ১৪ ফেব্রুয়ারি ২০১৯

‘দি চিটাগাং চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র সভাপতি মাহবুবুল আলম বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) সকালে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. মাহাবুবর রহমান, পিপিএম এর সাথে দামপাড়া পুলিশ লাইনস্থ কার্যালয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।  

সভায় নিত্যপ্রয়োজনীয় ভোগ্যপণ্য পরিবহন, চট্টগ্রাম মহানগরীতে যানজট নিরসন,পথচারীদের নিরাপদে সড়ক পারাপারের জন্য ফুটওভার ব্রীজ নির্মাণসহ বিভিন্ন বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়।

এ সময় অতিরিক্ত পুলিশ কমিশনার আমেনা বেগম, চেম্বার পরিচালক মো.অহীদ সিরাজ চৌধুরী (স্বপন), চট্টগ্রাম বন্দর ট্রাক মালিক ও কন্ট্রাক্টর এসোসিয়েশন’র সাধারণ সম্পাদক জহুর আহাম্মদ ও উত্তর চট্টগ্রাম ট্রাক মালিক সমিতির সাধারণ সম্পাদক মো. আহসান উল্ল্যা চৌধুরী হাসান উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে সভায় নিন্মরূপ সিদ্ধান্ত গৃহীত হয়-

১। নগরীতে নির্দিষ্ট কিছু রুটে বড় গাড়ী যেমন ট্রাক,কাভার্ডভ্যান,লরী ইত্যাদি রাত ৮টার পরিবর্তে সন্ধ্যার পর থেকে চলাচলের সময় নির্ধারণ করা হয়।

২। নিত্য প্রয়োজনীয় খাদ্য পণ্যের মধ্যে শুধুমাত্র চাল, ডাল ও গম পরিবহনে অনধিক ৫০টি গাড়ী সিএমপি ও চেম্বার অনুমোদিত স্টিকার ব্যবহার সাপেক্ষে দিনের বেলায় চলাচল করতে পারবে।

৩। প্রয়োজনে শুক্র ও শনিবার সার্বক্ষণিক সব ধরণের গাড়ী চলাচলের অনুমতি প্রদানের বিষয় পুলিশ প্রশাসনের বিবেচনাধীন রয়েছে।

৪। চিটাগাং চেম্বার ও.আর.নিজাম রোডে একটি ফুটওভার ব্রীজ নির্মাণ করবে।

৫। চেম্বারের পক্ষ থেকে সমাজের বিত্তবান ও অগ্রসর শিল্প প্রতিষ্ঠানের সৌজন্যে নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ মোড়ে ফুটওভার ব্রীজ নির্মাণের আহবান জানানো হয়।

কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি