ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধ নিহত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:০১, ১৪ সেপ্টেম্বর ২০১৮ | আপডেট: ২৩:৫০, ১৪ সেপ্টেম্বর ২০১৮

সিরাজগঞ্জের কাজিপুর ও কামারখন্দে পৃথক সড়ক দুর্ঘটনায় ১ বৃদ্ধ নিহত ও ২০ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে তিনজনের অবস্থা আশংকাজনক বলে চিকিৎসক জানিয়েছেন।

শুক্রবার সন্ধ্যায় সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার ছালাভরা কুনকুনিয়া বাজার ও বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের কামারখন্দের ঝাঐল ওভারব্রীজ এলাকায় এ দুটি দুর্ঘটনা ঘটে। নিহত বৃদ্ধ আলিমুদ্দীন (৭০) কাজিপুর উপজেলার মনসুর নগর ইউনিয়নের কুমারিয়া বাড়ি গ্রামের হযরত আলীর ছেলে।

পুলিশ ও ফায়ার সার্ভিস সুত্রে জানা যায়, সিরাজগঞ্জ থেকে যাত্রীবাহী একটি বাস কাজিপুরে যাচ্ছিলো।বাসটি কাজিপুর উপজেলার ছালাভরা বাজার এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি অটোরিক্সার সঙ্গে মুখোমুখী সংঘর্ষ বাঁধে এতে ঘটনাস্থলেই বৃদ্ধ আলিমুদ্দীন নিহত ও অন্তত চারজন আহত হয়। আহতদের মধ্যে দুজনের অবস্থা আংশকাজনক বলে চিকিৎসক জানিয়েছেন।

অপরদিকে একই সময় বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার ঝাঐল ওভারব্রীজ এলাকায় ঢাকা থেকে বগুড়াগামী এসএস পরিবহনের যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে অন্তত ১৬ জন আহত হয়েছেন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করে।

এদের মধ্যে বগুড়া জেলার শেরপুর উপজেলার একতারুল ইসলামের অবস্থা আশংকাজনক বলে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডাক্তার ফয়সাল আহমেদ নিশ্চিত করেছেন।

কেআই/ এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি