ঢাকা, মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪

সিরাজগঞ্জে ৩ সন্তানের জননীকে দু’দিন ধরে গণধর্ষণ

সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৮:১১, ১৭ আগস্ট ২০২০

সিরাজগঞ্জের ৩ সন্তানের জননীকে অস্ত্রের মুখে জিম্মি করে দুইদিন ধরে গণধর্ষণের ঘটনায় থানায় মামলা দায়েরের পর একজনকে আটক করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে সলঙ্গা থানার তেলকুপি গ্রামে।

মামলা সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার (১৩ আগস্ট) সন্ধ্যা ৭টার দিকে তেলকুপি গ্রামের মৃত আবুল হোসেন ছেলে হবিবর রহমান (৪৫) ওই গৃহবধূকে তার বাড়িতে ডেকে নেয়। কিছুক্ষণ পর একই গ্রামের জাকের আলীর ছেলে আফিল হোসেন (২০), মানজু মিয়ার ছেলে ফারুক হোসেন (২০) ও শাকিল হোসেন (২১) নামের আরো ৩ যুবক সেখানে উপস্থিত হয়।

এসময় হবিবর রহমান একটি ধারালো ড্যাগার ধর্ষিতার বুকে তাক করে ধরে জিম্মি করে একটি ঘরে নিয়ে যায়। এরপর ২ দিন আটক রেখে গৃহবধূকে উক্ত চার জন পালাক্রমে ধর্ষণ করে। গত শনিবার রাত ১০টার দিকে নির্যাতিতা কৌশলে সেখান থেকে পালিয়ে তার পরিবারের নিকট গিয়ে ঘটনাটি খুলে বলে।

প্রাথমিক চিকিৎসার পর রোববার রাতে ওই চার জনকে আসামি করে ধর্ষিতা নিজেই সলঙ্গা থানায় মামলা দায়ের করে। পুলিশ মামলাটি গ্রহণ করে রাত ৩টার দিকে প্রধান আসামি হবিবরকে আটক করে জেলহাজতে প্রেরণ করেছে।

এ ব্যাপারে সোমবার (১৭ আগস্ট) সকালে সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জেড জেড মো. তাজুল হুদা বলেন, প্রধান আসামি হবিবরকে আটক করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। বাকী আসামিদের আটকের চেষ্টা চলছে।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি