ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪

সুনামগঞ্জে গর্ভবতীদের মাঝে পুষ্টিকর খাবার বিতরণ

সুনামগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৯:৪৮, ৭ মে ২০২০

সুনামগঞ্জের দিরাই উপজেলার চরনারচর ইউনিয়নের ৩০ জন অসহায় দুস্থ গর্ভবতী নারীর মধ্যে দুধ, ডাল, তেল, স্যালাইনসহ পুষ্টিকর খাবার বিতরণ করা হয়। বৃহস্পতিবার (৭ মে) দুপুরে দিরাই উপজেলা পুষ্টি কমিটির উদ্যোগে ইউনিয়নের লৌলারচর কমিউনিটি ক্লিনিক মাঠে এ খাবার বিতরণ করেন চরনারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রতন কুমার দাস তালুকদার। 

এ সময় উপস্থিত ছিলেন- এ এইচ আই বিধু ভূষণ দাস, এ এইচ আই প্রদ্যুগ্ন কুমার দাস, এইচ এ সনজীব চৌধুরী, এইচ এ শিল্পী রানী সরকার, এইচ এ অরুণ তালুকদার, সি এইচ সিপি বুলবুল দাস প্রমুখ। 

এ সময় চরনারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রতন কুমার দাস তালুকদার বলেন, এই করোনা ভাইরাসের কারণে গর্ভবতী মায়েরা খাদ্য সংকটের কারণে পুষ্টিহীনতায় ভুগছেন। তাই উপজেলা পুষ্টি কমিটির উদ্যোগে এই সমস্ত অসহায়, দুস্থ গর্ভবতী মায়েদের পুষ্টি চাহিদা মিটানোর জন্য এই পুষ্টি সহায়তা প্রদান করা হয়েছে।

চলমান করোনা পরিস্থিতিতে সবাইকে সামাজিক দূরত্ব বজায় রেখে নিরাপদে থাকার আহ্বান জানিয়ে তিনি বলেন, অন্যথায় এই মহামারী করোনা ভাইরাস শুধু আপনাকে নয়, আপনার পরিবার ও সমাজকে ধ্বংস করে দিবে। তাই সবাই মাস্ক ব্যবহার করে চলার পাশাপাশি কোন জরুরী প্রয়োজন ছাড়া ঘরের বাহিরে বের হবেন না। 

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি