ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

সুনামগঞ্জে শিকড়ের সন্ধানে বঙ্গবন্ধু গ্যালারীর উদ্বোধন

সুনামগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৯:৩৪, ২৪ অক্টোবর ২০১৯

সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের সামনে শিকড়ের সন্ধানে বঙ্গবন্ধু গ্যালারী উদ্বোধন করা হয়েছে। এই গ্যালারীতে বঙ্গবন্ধুর স্বাধীনতা সংগ্রামের বিভিন্ন ছবি স্থান পেয়েছে। 

বৃহস্পতিবার দুপুর ১টায় সদর উপজেলা পরিষদের অর্থায়নে এ গ্যালারীর উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ, জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল।
 
এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী অফিসার ইয়াছমিন নাহার রুমা,উপজেলা ভাইস চেয়ারম্যান এড. মোঃ আবুল হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান নিগার সুলতানা কেয়া, সুনামগঞ্জ পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও জেলা যুবলীগের সিনিয়র সদস্য নুরুল ইসলাম বজলু, জাহাঙ্গীর নগর ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ মকসুদ আলী, কুরবার নগর ইউপি চেয়ারম্যান মোঃ আবুল বরকত, লক্ষণশ্রী ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুল ওদুদ, সুরমা ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুস ছত্তার, মোহনপুর ইউপি চেয়ারম্যান মোঃ নুরুল হক, রঙ্গারচর ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুল হাই, গৌরারং ইউপি চেয়ারম্যান মোঃ ফুল মিয়া ও জেলা যুবলীগের সদস্য মোঃ পাভেল আহমদ প্রমুখ।
 
জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের এই শিকড়ের সন্ধানে গ্যালারীতে তার আত্মজীবনে দেখলে নতুন প্রজন্মের ছেলেমেয়েরা মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস ঐতিহ্য জানতে পারবে। পাশপাশি বঙ্গবন্ধুর স্বাধীনতা ও পরবর্তী অবদান নিয়ে যে বইগুলো সংরক্ষণ করে রাখা হয়েছে সেই বইগুলো এই প্রজন্মকে মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা সর্ম্পকে আগ্রহী করে তুলতে সহায়তা করবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। 

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি