ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

সুন্দরগঞ্জে অধ্যক্ষকে পেটানোর অভিযোগে কমিশনার সাজু গ্রেফতার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৫৭, ১১ সেপ্টেম্বর ২০১৮ | আপডেট: ০০:০৭, ১২ সেপ্টেম্বর ২০১৮

গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ পৌরসভার ৩নং ওয়ার্ড কমিশনার মো. সাজু মিয়াকে (৩৮) গ্রেফতার করেছে সুন্দরগঞ্জ থানা পুলিশ। সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) আবদুর সোবহানের নেতৃত্বে তাকে আজ মঙ্গলবার রাতে গ্রেফতার করা হয়। তিনটি মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে মাদকসহ একাধিক মামলা রয়েছে।

সুন্দরগঞ্জ থানার ওসি আবদুর সোবহান জানান, সাজুকে তিনটি মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। সুন্দরগঞ্জ মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. আতোয়ার রহমান সরদারের ওপর সন্ত্রাসী হামলার মামলায় গ্রেফতার করা হয়। এছাড়াও তার বাড়িতে অভিযান চালিয়ে ৬১০ পিচ ইয়াবা ও তিনটি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। ১৯(১) ৯ (খ)১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ও ১৯(চ) ১৮৭৮ সালের দেশীয় অস্ত্র হেফাজতে রাখার অপরাধে মামলা করা হয় এবং বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।

ওসি সোবহান আরও জানান, তার বিরুদ্ধে আরও চারটি মামলা রয়েছে।

সাজু মিয়ার বিরুদ্ধে দীর্ঘ দিন থেকে মাদকের ব্যবসা করার অভিযোগ করেছেন এলাকার অনেকেই। এ ব্যাপারে সুন্দরগঞ্জ পৌরসভার মেয়রের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলে তার মোবাইল বন্ধ পাওয়া যায়।

সুন্দরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক টিআই মকবুল হোসেন প্রামাণিক জানান, সাজু মুক্তিযোদ্ধার ছেলে। সে মাদকের সঙ্গে জড়িত কি না আমি জানি না। তবে যারা তার বিরুদ্ধে অভিযোগ করেছেন, শুনেছি তারাও তার সঙ্গে জড়িত। আর কারা এর সঙ্গে জড়িত তা থানায় লিস্ট আছে। 

সুন্দরগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি আহসানুল করিম চাঁদ জানান, সাজু এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তবে, তাকে সমর্থন দিচ্ছে একটি গ্রুপ।

এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি