ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

সুপন রায়ের নতুন গান ‘তুমি আমার ঝুম বৃষ্টি’ (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৩৬, ১২ আগস্ট ২০২১

প্রকাশ পেয়েছে গীতকার সুপন রায়ের লেখা ও সাব্বির জামানের সুরে নতুন গান ‘তুমি আমার ঝুম বৃষ্টি’। গানটিতে কণ্ঠ দিয়েছেন তানজিনা রুমা। 

নিজের নতুন গান প্রসঙ্গে সুপন রায় বলেন, ‘গানটি প্রকাশের পর দেশের প্রথিতযশা শিল্পী থেকে শুরু করে অনেকেই দারুণ প্রশংসা করছেন। এমন প্রশংসা পাওয়ার পর মনে হয়েছে সত্যিই আমরা কিছু একটা করতে পেরেছি।’ 

এই গানটির বাইরেও প্রতিমাসে একটি করে গান রিলিজের কথা জানালেন সুপন রায়। সেই ধারাবাহিকতায় আসছে ২৫ আগস্ট সারাবিশ্বে চলমান আঁধারকে কেন্দ্র করে লেখা একটি গান তাদের স্পিক আউট ফাউন্ডেশনের থিম সং হিসেবে রিলিজ পাবে। রবিউল ইসলাম জীবনের লেখা ‘আঁধারের মাতা উল্টে দাও’ শিরোমানের এই গানটিতে কণ্ঠ দিয়েছেন নাজিব তারেক, তার মেয়ে সারাফ চিশতি ও বাপ্পী এবং সুর করেছেন নাজীব তারেক। মিউজিক ভিডিও নির্মাণ করছেন মাহমুদ দিদার। 

এ নিয়ে সুপন রায় বলেন, ‘২০১৩ সালে আমাদের সংগঠনের থিম সং হিসেবে গানটি লেখা হয়। সে সময় নকীব ভাই, মানাম ভাই থেকে শুরু করে অনেকেই সুর করেছেন। কিন্তু নানা কারণে সেসময় গানটি প্রকাশ করতে পারিনি। তবে করোনার এই সময়ে এসে মনে হলো গানের কথার সঙ্গে বর্তমান বাস্তবতার সম্পূর্ণ মিল রয়েছে। তাই গানটি মিউজিক ভিডিও আকারে প্রকাশ করছি।’

এদিকে, ‘তুমি আমার ঝুম বৃষ্টি’ গানটি এস আর ক্রিয়েটিভ অ্যান্ড কমিউনিকেশনস লিমিটেডের ব্যানারে প্রকাশ করা হয়েছে। গানটি প্রকাশের পর থেকে দর্শক-শ্রোতাদের মাঝে বেশ সাড়া ফেলেছে। 
দেখুন ভিডিও :

এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি