ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

সুবর্ণচরে কিশোরী গণধর্ষণের মামলায় গ্রেফতার ২

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৮:৩৩, ১৭ আগস্ট ২০১৯

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নে গতকাল শুক্রবার এক কিশোরীকে গণধর্ষণের অভিযোগে চরজব্বার থানায় চারজনকে আসামী করে মামলা হয়েছে। এ ঘটনায় শনিবার বিকেলে এজাহারভুক্ত দুই আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। 

পুলিশ জানায়, শনিবার বিকালে নির্যাতিতার বড়বোন বাদী হয়ে চারজনের নাম উল্লেখ করে এ মামলা দায়ের করেন। তারা হলেন, চর তোরাবআলী গ্রামের মৃত মোবারক আলীর ছেলে আলী হোসেন ওরফে হোসেন ব্যপারী, আলী আহমেদের ছেলে মো. সোহেল, মকসুদ চকিদারের ছেলে চৌধুরী ও চরলক্ষ্মী গ্রামের নুর করিমের ছেলে দিদার হোসেন। 

চরজব্বার থানার ওসি মো. সাহেদ উদ্দিন জানান, গতকাল শুক্রবার ঘটনার বিষয়টি জানান পর আলী হোসেন ওরফে হোসেন ব্যাপারী ও মো. সোহেলকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। শনিবার মামলা দায়েরের পর আটককৃত ওই দুইজনকে গ্রেফতার দেখানো হয়েছে। অপর আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান তিনি। 

উল্লেখ্য,গত বৃহস্পতিবার নিজ বাড়ি থেকে বোনের বাড়ি যাওয়ার সময় চারজন ওই শিশুর পথরোধ করে জোরপূর্বক পাশ্ববর্তী একটি খামার বাড়িতে নিয়ে যায়। সেখানে তিনজন তাকে পালাক্রমে ধর্ষণ করলে ওই কিশোরী জ্ঞান হারিয়ে ফেললে ধর্ষকরা অভিযুক্তরা পালিয়ে যায়। পরে রাত সাড়ে ১২টার দিকে তাকে বিবস্ত্র অবস্থায় পরিবারের লোকজন উদ্ধার করে। পরে গতকাল শুক্রবার দুপুরের দিকে তাকে নোয়াখালী জেনারেল হাসপাতাল ভর্তি করানো হয়। 
কেআই/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি