ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

সোনাগাজীতে গৃহবধূকে ধর্ষণ: পুলিশের এএসআই প্রত্যাহার

ফেনী প্রতিনিধি

প্রকাশিত : ০৮:৫৯, ২১ সেপ্টেম্বর ২০১৯

ফেনীর সোনাগাজীতে এক গৃহবধূকে গণধর্ষণের ঘটনায় জড়িত থাকার অভিযোগে সুজন চন্দ্র দাস নামে পুলিশের এক এএসআইকে পুলিশ লাইনে প্রত্যাহার করা হয়েছে। এএসআই সুজন সোনাগাজী মডেল থানায় কর্মরত ছিলেন। শুক্রবার সন্ধ্যায় তাকে কর্মস্থল থেকে প্রত্যাহার করা হয়।

ভূক্তভোগীর পরিবার ও পুলিশ জানায়, গত ১৫ সেপ্টেম্বর রোববার জমি সংক্রান্ত বিরোধ নিয়ে ঐ গৃহবধূ থানায় মামলা করতে যায়। এ সময় রহিমা সুন্দরী নামে এক নারী প্রতারকের সঙ্গে দেখা হলে সে পরেরদিন মামলা করতে গৃহবধূকে ফুসলিয়ে তার বাড়িতে নিয়ে যায়। একপর্যায়ে সেদিন রাতেই পুলিশের লোক বলে স্থানীয় সঞ্জু শিকদার, আফছাল হোসেন সহ পাঁচজন যুবক গৃহবধূকে জোরপূর্বক র্ধষণ করে।

এ ঘটনায় ১৭ সেপ্টেম্বর মঙ্গলবার ধর্ষিতা তিনজনের নাম উল্লেখসহ আরও ৩ জনকে অজ্ঞাত আসামি করে সোনাগাজী মডেল থানায় মামলা দায়ের করলে রাতেই অভিযান চালিয়ে সঞ্জু শিকদার ও রহিমা সুন্দরীকে আটক করে কারাগারে প্রেরণ করে পুলিশ ৷

পরে বৃহস্পতিবার ফেনীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তানিয়া হোসেনের আদালতে ২২ ধারা জবানবন্দিতে অন্যদের নামসহ ওই পুলিশ র্কমর্কতা তাকে র্ধষণ করেছে বলে অভিযোগ করে। ঘটনা জানাজানি হলে শুক্রবার সন্ধ্যায় পুলিশের পক্ষ হতে এএসআইকে থানা থেকে প্রত্যাহার করা হয়।

সোনাগাজী থানার সহকারী পুলিশ সুপার সাইফুল আহমেদ ভূঁইয়া শুক্রবার রাতে প্রত্যাহারের বিষয়ে নিশ্চিত করে জানান, চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি অপরাধ বিভাগের পুলিশ সুপার হাসান মাহমুদ ঘটনার তদন্ত করছেন।
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি