ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

স্কুলছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেফতার ৩

পটিয়া প্রতিনিধি

প্রকাশিত : ২৩:০২, ৪ জুন ২০২২

চট্টগ্রামের বোয়ালখালীতে ৯ম শ্রেণির এক শিক্ষার্থীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে। শুক্রবার দিবাগত রাতে ঘটনার পর শনিবার (৪ জুন) সকালে পুলিশ তিন ধর্ষককে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলেন, বোয়ালখালী পৌরসদরের পূর্ব গোমদন্ডী ৪ নম্বর ওয়ার্ডের আলাউদ্দীন হাজী বাড়ির বাদশা মিয়ার ছেলে এমরান হোসেন প্রকাশ সাগর (১৯), ৬ নম্বর ওয়ার্ডের রুস্তম আলী বাছেকের ছেলে সানিউল্লাহ আলী প্রকাশ রিমন (২০) ও পোপাদিয়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের চান মিয়া সওদাগর বাড়ির কফিল উদ্দিনের ছেলে মো. কামাল উদ্দিন (২৬)। 

জানা গেছে, শুক্রবার রাত ১০টার দিকে লাইব্রেরী থেকে বই নিয়ে বাসায় এসে পুনরায় বাসা থেকে বের হয়ে গোমদন্ডী ফুলতল এলাকায় যায় ওই ভুক্তভোগী শিক্ষার্থী। সেখানে আলমগীর নামের পরিচিত এক বন্ধুর সঙ্গে দেখা হয় তার। পরে রিক্সাযোগে পেতন শাহ্ মাজারের দিকে রওনা করলে 
বখাটেরা তাকে জোর করে একটি সিএনজি অটোরিকশায় তুলে বোয়ালখালী ফায়ার স্টেশনের সামনের একটি কাঁচা সড়কের নির্জন স্থানে নিয়ে যায়। রাত ২টার দিকে সবাই মাদক সেবন করে সংঘবদ্ধ ধর্ষণ করে।

এরপর ভোর সাড়ে তিনটার দিকে তাদের বাসার সামনে নামিয়ে দেয়। এ ঘটনা কাউকে না জানানোর জন্য হুমকি দেওয়া হয়। শিক্ষার্থী বাসায় এসে ঘটনা জানালে তার মা থানায় চার ধর্ষকের নামে লিখিত অভিযোগ দেন। এরপর পুলিশ অভিযান চালিয়ে তিনজনকে গ্রেফতার করে। ঘটনায় জড়িত সায়মন নামের আরেক আসামিকে গ্রেফতারে অভিযান চালাচ্ছে বলে জানা গেছে।

বোয়ালখালী থানার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ভুক্তভোগীর মা বাদি হয়ে মামলা দায়ের করেছে। ওই মামলায় তিনজনকে গ্রেফতার করা হয়েছে। পটিয়া সার্কেলের স্যারের নেতৃত্বে মামলার ৩ নম্বর আসামি কধুরখীল নাপিতের ঘাটা এলাকার সায়মন (২৪) নামে একজনকে গ্রেফতারে অভিযান চলছে।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি