ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

স্ত্রীকে নিয়ে ঈদ নাটকে সিদ্দিক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:০৩, ৮ জুন ২০১৮

প্রথমবারের মতো টিভি নাটকে জুটি বেঁধে অভিনয় করলেন দর্শকপ্রিয় অভিনেতা সিদ্দিক ও তার স্ত্রী মারিয়া মীম। এই নাটকের মধ্যদিয়ে টিভি নাটকে অভিষেক হচ্ছে মারিয়া মীমের। ‘মেড ইন ফরেন-২ শিরোনামের একটি নাটকে দেখা যাবে তাদের।

নাটকটি রচনা ও পরিচালনা করেছেন সিদ্দিক নিজেই। সিদ্দিক-মারিয়া মীম ছাড়াও এতে আরও অভিনয় করেছেন আ খ ম হাসান, আহসানুল হক মিনুসহ অনেকে। নাটকের গল্পে দেখা যাবে, অজপাড়া গা কুড়াইলা।

এখানকার বেশিরভাগ মানুষই সহজ সরল বোকা। বেকার সমস্যাও তীব্র। এলাকার মুরুব্বি সোহেল খান। তিনি বেকার সমস্যা নিয়ে চিন্তিত। এ থেকে পরিত্রাণের উপায় খুঁজছেন। সোহেল খানের দুই মেয়ে জুঁই আর জুতি দু’জনেই সারাদিন ফেসবুক নিয়ে ব্যস্ত। জুঁই পছন্দ করে ফেসবুকার-এলাকার বেকার ছেলে ভাইরাল সেলিমকে। সোহেল খান মেয়েদের জন্য পাত্র দেখতে থাকেন। ভাইরাল সেলিম ছলেবলে সব প্রতিহত করে। সেলিমের মাথায় দুষ্ট বুদ্ধি আসে। প্রেমিকাকে কাছে পাওয়া এবং সোহেল খানের নেক নজর পাওয়ার জন্য বেকার সমস্য সমাধানে এক যুবককে জাপান ফেরত মিস্টার ক্যারি সাজায়। মিস্টার ক্যারি খুব সহজেই সব বেকারকে জাপান নিয়ে যাবে বলে একটি ভিডিও ফেসবুকে ভাইরাল করে। শুরু হয় সেলিম ও মিস্টার ক্যারির পেছনে বেকারদের লাইন। সোহেল খান নিজ বাড়িতে ভাইরাল সেলিম ও মিস্টার ক্যারিকে নিমন্ত্রণ করে। সোহেল খানের ছোট মেয়ে জুতি মিস্টার ক্যারির প্রতি দুর্বল হয়ে পড়ে। এভাবেই নাটকের গল্প এগিয়ে যায়।

আসছে ঈদে বৈশাখি টেলিভিশনে প্রচার হবে নাটকটি।

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি