ঢাকা, বুধবার   ১৫ মে ২০২৪

স্বামী-সন্তানের কাছে ফিরতে সাহেরার আকুতি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:১১, ৩০ জানুয়ারি ২০২১ | আপডেট: ২১:৪৭, ৩০ জানুয়ারি ২০২১

স্বামী-সন্তানের কাছে ফিরতে চাই প্রতিবন্ধী সাহেরা খাতুন। সাহেরা তিন বছর আগে থেকে বাড়ী ছাড়া। সে জানে না তার বাড়ী কোথায়। কিভাবে ফিরতে হবে বাড়ী। কিন্তু তার ছেলে, স্বামী ও শ্বশুর-শাশুড়ীর নাম লিখতে পারে। আপনজনদের কথা মনে করে সাহেরা প্রায়-ই কান্নায় ভেঙ্গে পড়ে। সাহেরা কথা বলতে পারে না। কানেও শুনতে পারে না।

সাহেরা কাগজে লিখে জানায়, তার নাম সাহেরা খাতুন। স্বামীর নাম সাহিন। ছেলের নাম শাওন। শ্বশুরের নাম বাবলু। শ্বাশুড়ীর নাম আমেনা। অশ্রুসিক্ত চোখে বারবার আপনজনদের কাছে তাকে ফিরিয়ে দিয়ে আসার আকুতি জানায় সবার কাছে। 

সাহেরা বর্তমানে যশোর সদরের চাঁচড়া ইউনিয়নের সাড়াপোল গ্রামের মো. কুদ্দুস হোসেনের বাড়ীতে আছে। কুদ্দুস এলাকায় স্যানিটারী কুদ্দুস নামে পরিচিত। সাড়াপোল বাজারের পাশেই তার বাড়ী।

সাহেরার আপনজনদের সন্ধান চেয়ে কুদ্দুস বলেন, আজ থেকে তিন বছর আগে সে আমার বাড়ীতে আসে। প্রথমে সে কান্নাকাটি করতো না। প্রতিবন্ধী হিসেবে ভালোভাবে তাকে আমরা দেখা শোনা করতাম। কিন্তু সম্প্রতি সে তার নিজের বাড়ীতে যাওয়ার জন্য খুব কান্না করে। কিন্তু সে তার বাড়ীর ঠিকানা জানে না। আবার আমিও তার বাড়ীর ঠিকানা জানি না। দয়া করে কেউ জানলে আমাকে জানাবেন। আমার মোবাইল নম্বর-0১৭৬১৭০৩২৪৮।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি