ঢাকা, মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪

সড়ক দুর্ঘটনায় কিশোরগঞ্জে যুবদলের নেতা নিহত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৩৯, ২১ সেপ্টেম্বর ২০১৯

কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলায় কাভার্টভ্যানের ধাক্কায় উপজেলা যুবদলের সভাপতি নিহত হয়েছেন। শনিবার সকালে কিশোরগঞ্জ-ভৈরব মহাসড়কে উপজেলাধীন বানিয়াগ্রাম বাসস্ট্যান্ড এলাকায় কাভার্টভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী যুবদলের সভাপতি হাবিবুর রহমান রাসেল (৩৮) নিহত হন। এ সময় তার স্ত্রী সৌরভী আক্তার আহত হয়েছেন বলে জানা যায়।

নিহত রাসেল কটিয়াদী পৌর সভার ভোগপাড়া মহল্লার মো. আবদুল গফুরের ছেলে। তিনি কটিয়াদী সাব- রেজিস্ট্রারের কার্যালয়ে দলিল লেখক হিসাবে নিয়োজিত ছিলেন। তার স্ত্রী আহত সুরভী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

কটিয়াদী হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক মো. জহিরুল ইসলাম জানান, হাবিবুর রহমান সকালে কিশোরগঞ্জ জেলা সদরের বাসা হতে তার স্ত্রীকে নিয়ে মোটরসাইকেলে উপজেলাধীন ঘাগৈর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যাচ্ছিলেন। পথে ঐ এলাকায় একটি কাভার্টভ্যান তাদের মোটরসাইকেলকে চাপা দেয়। এতে তারা দুজনই আহত হন।

চিকিৎসার জন্য কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে রাসেল মারা যান। তার স্ত্রী সৌরভী আক্তারকে গুরুতর অবস্থায় বাজিতপুরের জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কটিয়াদী সাব- রেজিস্ট্রার কার্যালয়ের দলিল লেখক সমিতির সভাপতি মো. কুতুব উদ্দিন জানান, রাসেল তার দুই ছেলে মেয়ে হাফিজিয়া মাদ্রাসায় পড়ালেখা করার জন্য কিশোরগঞ্জ শহরে বাসা ভাড়া নিয়ে থাকতেন।

এমএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি