ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

সড়কের পাশে এসআইয়ের লাশ

রাজশাহী বিভাগীয় প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৩৬, ৫ মার্চ ২০২২ | আপডেট: ১৪:৩৭, ৫ মার্চ ২০২২

নিহত এসআই নূর ইসলাম

নিহত এসআই নূর ইসলাম

রাজশাহীর গোদাগাড়ীতে সড়কের পাশ থেকে পুলিশের এক এসআইর লাশ উদ্ধার করা হয়েছে। তার ব্যবহৃত মোটরসাইকেল ও হেলমেটও পড়েছিল রাস্তায়। নিহত নূর ইসলাম (৪০) চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় কর্মরত ছিলেন। 

শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে গোদাগাড়ী-আমনূরা সড়কের বিশ্বনাথপুর কাজীপাড়া এলাকার সড়কের পাশ থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। নিহতের বাড়ি যশোরের অভয়নগর উপজেলায়। 

গোদাগাড়ী থানার ওসি কামরুল ইসলাম জানান, সড়কের পাশে লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল প্রস্তুত করা হয়। এরপর লাশটি ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের (রামেক) মর্গে পাঠানো হয়।
 
ওসি আরও বলেন, ‘‘রাস্তার পাশে এসআই নূর ইসলামের মোটরসাইকেলটিও পড়ে ছিল। হেলমেটটি ভাঙা পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে, কোনো গাড়ির সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লেগে এসআই নূর ইসলাম গাছে ধাক্কা খেয়েছেন। এতে হেলমেট ভেঙে গিয়ে মাথায় আঘাত পাওয়ার কারণে তার মৃত্যু হতে পারে।”

তবে তার মৃত্যু কীভাবে হয়েছে তা নিশ্চিত নয় পুলিশ। এ বিষয়ে তদন্ত চলছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর কারণ নিশ্চিত করে বলা যাবে বলে জানান ওসি।

রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ইফতে খায়ের আলম জানান, কয়েক দিন ধরে তিনি ছুটিতে ছিলেন। গভীর রাতে নির্জন সড়কটি দিয়ে তিনি কোথায় যাচ্ছিলেন তা জানা যায়নি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি