ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪

হাতির সঙ্গে ছবি তুলে বডি শেমিংয়ের শিকার শ্রাবন্তী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:০৩, ২৮ অক্টোবর ২০২১ | আপডেট: ১৯:১০, ২৮ অক্টোবর ২০২১

নানাকারণে প্রায়শই সোশ্যাল মিডিয়ায় ট্রোলের শিকার হতে হয় নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে। বেশ কয়েকমাস ধরে তার ব্যক্তিগত জীবন নিয়ে উত্তাল ছিল নেটদুনিয়া। কার সঙ্গে প্রেম করছেন, কার সঙ্গে ঘুরতে যাচ্ছেন তা নিয়ে উৎসাহের শেষ নেই নেটিজেনদের।

এবার বডিশেমিংয়ের শিকার হতে হল অভিনেতাকে। ইনস্টাগ্রামে প্রায়শই ঘুরতে যাওয়ার ছবি শেয়ার করেন শ্রাবন্তী। এবারও সেরকমই দুটি ছবি পোস্ট করেছিলেন তিনি। ঘুরতে গিয়ে হাতির দেখা পেয়েছিলেন নায়িকা। 

হাতির সঙ্গে ছবি তোলার সুযোগ হাতছাড়া করেননি নায়িকা। হাতির সঙ্গে দুটো ছবি তুলেছেন শ্রাবন্তী। নায়িকার পরনে ছিল ব্ল্যাক জিনস ও সাদার উপর গোলাপি ফুলের একটি ফ্লোরাল ক্যাজুয়াল শার্ট আর চোখে সানগ্লাস। বোঝাই যাচ্ছে হাতির দেখা পেয়ে বেজায় মজা পেয়েছেন নায়িকা।

কিন্তু সেই ছবি পোস্ট করতেই যত বিপত্তি। নায়িকার ছবির কমেন্ট বক্সে এক নেটিজেন লিখেছেন, 'দুজনকে ভাল মানিয়েছে। বিয়ে করে নিন।' এর আগেও শ্রাবন্তী তার চেহারার কারণে কটাক্ষের শিকার হয়েছেন। 

তবে ট্রোলার যেমন রয়েছেন তেমন প্রতিবাদীও রয়েছেন। আরেক নেটিজেন সেই মন্তব্যের বিরোধীতাও করেছেন। বেশ কিছু নেটিজেন শ্রাবন্তীর প্রশংসাও করেছেন আবার অশ্লীল মন্তব্য করতেও পিছপা হননি অনেকে। 

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি