ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

হিলিতে মাদকসেবনের দায়ে ১৪ জনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড

হিলি প্রতিনিধি

প্রকাশিত : ২১:৫৩, ২১ মে ২০২২

দিনাজপুরের হিলিতে মাদকসেবনের দায়ে ১৪ মাদকসেবীকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড ও অর্থদণ্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদলত। শনিবার দুপুরে হাকিমপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ নূর-এ আলম তাদের এ কারাদণ্ড প্রদান করেন।  

দণ্ডপ্রাপ্তরা হলো, আসাদুজ্জামান জুয়েল (৩৮), আজিজার রহমান (৪৬), লাবু (২৫), সাজু হোসেন (৩৫), আনোয়ার হোসেন (৩৫), মনছুর আলী (৫০), নাসির উদ্দিন (৭৫), শাহিন বাবু (৩৮), এজায়েছ হোসেন (২৭), আলিম (৪২), শফিকুল ইসলাম (২৮), জয় (২৪), রাব্বি ইসলাম (২৪), শরিফুল মালিতা (৬২), তাদের সকলের বাড়ি দিনাজপুর, জয়পুরহাট, নীলফামারি, নওগা, রংপুর জেলার বিভিন্ন উপজেলায়। 

হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খায়রুল বাশার বলেন, শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত হাকিমপুর থানা পুলিশের বিশেষ একটি দল হিলির বিভিন্ন এলাকায় মাদকবিরোধী বিশেষ অভিযান চালায়। এসময় বিভিন্ন স্থান থেকে ১৪ জন মাদকসেবীকে আটক করা হয়। পরে তাদের ভ্রাম্যমাণ আদালতের নিকট উপস্থাপন করা হয়। এসময় আদালত তাদের মধ্যে ৩ জনকে ২ বছর করে কারাদণ্ড, বাকিদের ৩ মাস, ৬ মাস ও ১ বছর করে কারাদণ্ড ও প্রত্যেককে একশ' টাকা অর্থদণ্ড প্রদান করেন। পরে তাদের সকলকে দিনাজপুর কারাগারে প্রেরণ করা হয়েছে।
কেআই//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি