ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

১ হাজার পরিবারের পাশে মোমেন ফাউন্ডেশন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:১৪, ২৭ এপ্রিল ২০২০

আর্তমানবতার সেবায় নিবেদিত 'মোমেন ফাউন্ডেশন' এর পক্ষ থেকে আজ ১ হাজার পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। মাহে রামাদান উপলক্ষে ও দেশের দুর্যোগে সিলেট নগরীর ৫ নং ওয়ার্ডে দেয়া হলো এ খাদ্য সহায়তা। ৫ নং ওয়ার্ডের গোয়াইপাড়া, কালাশার মাজার, বড়বাজার, কলবা খানি সহ আশপাশ এলাকার হতদরিদ্র পরিবারে মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

উক্ত ওয়ার্ডের কাউন্সিলর রেজওয়ান আহমদ ও পররাষ্ট্রমন্ত্রী'র ব্যক্তিগত কর্মকর্তা শফিউল আলম জুয়েলের তত্বাবধানে খাদ্যসামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক জাকির হোসেন, নাট্য পরিষদের চেয়ারম্যান মিশফাক আহমেদ মিশূ, প্রেস ক্লাবের সেক্রেটারি আব্দুর রশীদ মোঃ রেনু, নাট্য পরিষদ সেক্রেটারি সুপ্রিয় দেব শান্ত, সিলেট মহানগর আওয়ামীলীগ শ্রম বিষয়ক সম্পাদক জুবায়ের খান প্রমুখ।

উল্লেখ্য, সিলেট- ১ আসনের  সংসদ সদস্য ও পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন এর নামানুসারে গঠিত হয় 'মোমেন ফাউন্ডেশন'। আর্তমানবতার কল্যানের উদ্দেশ্য ২১ এপ্রিল যাত্রা শুরু করে উক্ত ফাউন্ডেশন।

গত ২১ এপ্রিল অভিষেক দিনেই মোমেন ফাউন্ডেশন এর মাধ্যমে হাসি ফুটেছিলো ২ শতাধিক পরিবারের। সিলেটের টিলাগড় এলাকায় ফাউন্ডেশন এর পক্ষে খাবার বিতরণ করেন কাউন্সিলর আজাদুর রহমান আজাদ ও পররাষ্ট্রমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা শফিউল আলম জুয়েল। দেশের দু:সময়ে দুইশত সিএনজি চালক শ্রমিকদের মধ্যে বিতরণ করা হয়ছিলো খাদ্যসামগ্রী।

পররাষ্ট্রমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা শফিউল আলম জুয়েল জানান, পররাষ্ট্রমন্ত্রীর নামানুসারে গঠিত এই ফাউন্ডেশন এর উদ্দেশ্য হচ্ছে মানবতার সেবা করা। অসহায় মানুষের তরে সেবা মূলক সকল কার্যক্রম পরিচালনা করাই ফাউন্ডেশন এর উদ্দেশ্য। যতদিন দেশ স্বাভাবিক না হচ্ছে, ততদিন উক্ত ফাউন্ডেশন সিলেটের অসহায় মানুষের পাশে থাকবে।

আরকে/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি