ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

২০২০ পর্যন্ত রিয়ালের থাকছেন জিদান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:২১, ১১ জানুয়ারি ২০১৮

রিয়াল মাদ্রিদের সাথে চুক্তি নবায়ন করেছেন দলটির কোচ ও সাবেক খেলোয়ার জিনেদিন জিদান। তার নতুন এ চুক্তি অনুসারে আগামী  ২০২০ সাল পর্যন্ত ক্লাবটির কোচের দায়িত্ব পালন করবেন তিনি।

কোপা ডেল রে’তে নুমানসিয়ার সাথে ২-২ গোলে ড্র করে ক্লাবটি। এ নিয়ে দুই লেগ মিলে ৫-২ গোলে এগিয়ে থেকে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করার পর ফ্রেঞ্চ তারকা জিদান চুক্তি হওয়ার বিষয়টি জানান।

রিয়ালের কোচ হিসেবে স্বপ্নের শুরু পরই জিদানের সাথে চুক্তি নবায়নের বিষয়টি ছিল সময়ের ব্যপার। কোচ জিদানের অধীনে ইতিমধ্যেই রিয়াল সম্ভাব্য ১০টি শিরোপার আটটি জিতেছে। যদিও এবারের লা লিগা মৌসুমে এখন পর্যন্ত বার্সেলোনার থেকে ১৬ পয়েন্ট পিছিয়ে টেবিলের চতুর্থ স্থানে রয়েছে ক্লাবটি।

এক প্রতিক্রিয়ায় জিদান বলেন, আমি যা কিছু করছি তা উপভোগ করছি। আর এভাবেই আমি এগিয়ে যেতে চায়। গত দুই থেকে তিন বছর আগেও আমি নিজেকে কোচ হিসেবে কল্পনা করিনি।

আগামী মাসে প্যারিস সেন্ট-জার্মেইর বিপক্ষে চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর লড়াইকে সামনে রেখে নুমানসিয়ার বিপক্ষে দ্বিতীয় লেগের ম্যাচে দলের তারকাদের বিশ্রামে রেখেছিলেন জিদান। ম্যাচে শেষ পর্যন্ত নুমানসিয়ার সাথে ২-২ গোলে ড্র করে রিয়াল। বার্নাব্যুতে রিয়ালের হয়ে ১১ ও ৫৯ মিনিটে দুটি গোলই করেছেন লুকাস ভাসকুয়েজ।

 

আর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি