ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

২৪ গণমাধ্যমকর্মীকে পুরস্কৃত করলো রিহ্যাব

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৪২, ২০ সেপ্টেম্বর ২০১৮

আবাসন শিল্প নিয়ে বিশেষ প্রতিবেদন করার জন্য ২৪ সংবাদকর্মীকে পুরস্কৃত করলো রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাব)। ‘বর্ষসেরা সাংবাদিক পুরস্কার-২০১৬’ শিরোনামে আয়োজিত অনুষ্ঠানে এ পুরস্কার তুলে দেওয়া হয়। পুরস্কার প্রাপ্তদের মধ্যে প্রিন্ট ও ইলেকট্রনিক ক্যাটাগরিতে পাঁচ জন করে ১০ জন প্রতিবেদক এবং টেলিভিশনের ১৪ জন ক্যামেরাম্যান রয়েছেন।

বৃহস্পতিবার রাজধানীর সিরডাপ সিলনায়তনে এক অনুষ্ঠানের মাধ্যমে বিজয়ীদের হাতে সনদ ও পুরস্কারের অর্থ তুলে দেয়া হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন। রিহ্যাব প্রেসিডেন্ট আলমগীর শামসুল আলামিনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন রিহ্যাবের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও প্রেস অ্যান্ড মিডিয়া কমিটির চেয়ারম্যান নুরুন্নবী চৌধুরী (শাওন), প্রথম ভাইস প্রেসিডেন্ট লিয়াকত আলী ভূইয়া প্রমুখ।

প্রথম পুরস্কার হিসেবে বিজয়ীকে দেয়া হয় দুই লাখ টাকার চেক। দ্বিতীয় বিজয়ী পেয়েছেন এক লাখ টাকা এবং তৃতীয় বিজয়ী ৭৫ হাজার টাকা। এছাড়া চতুর্থ ও পঞ্চম স্থান অধিকারী প্রত্যেককে দেয়া হয়েছে ৫০ হাজার টাকা।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে গণপূর্ত মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী সরকারি কর্মকর্তা-কর্মচারীদের আবাসনের জন্য ঋণের একটা সুবিধা দিয়েছেন। প্রধানমন্ত্রী যদি এই সুবিধা সবার জন্য দেন, তাহলে আমরা স্বল্পমূল্যে অ্যাপার্টমেন্ট দিতে পারব।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি