ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

৬ বারের ইউপি সদস্যকে খাল থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৫৩, ২৭ জানুয়ারি ২০২২

চট্টগ্রামের মিরসরাইয়ের শাহেরখালী ইউনিয়ন পরিষদের (ইউপি) ৬ বারের সাবেক সদস্য আবুল কাশেমকে স্থানীয় একটি খাল থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে। 

বুধবার সন্ধ্যা ৬টা থেকে নিখোঁজ হওয়ার পর রাত ১০টায় ছুরিকাহত অবস্থায় তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে (চমেক) ভর্তি করানো হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক।

এলাকাবাসী ও পারিবারিক সূত্রে জানা যায়, বুধবার সন্ধ্যা থেকে হঠাৎ তিনি নিখোঁজ হন। ফোনেও তাকে পাওয়া যাচ্ছিলো না। পরে খুঁজতে খুঁজতে রাত ১০টা নাগাদ স্থানীয় মঘাদিয়া খালের পাশে কাদার মধ্যে ছুরিকাহত অবস্থায় তাকে উদ্ধার করা হয়। 

এরপর প্রথমে মিরসরাই উপজেলা সদরের একটি বেসরকারি হাসপাতাল ও পরে অবস্থার অবনতি হলে চমেক হাসপাতালে নেওয়া হয়।

বৃহস্পতিবার বেলা ১টার দিকে আহত সাবেক ইউপি সদস্যের স্ত্রী বিবি ফাতেমা জানান, তার স্বামীর অবস্থা আশঙ্কাজনক বলে চমেকের কর্তব্যরত চিকিৎসকেরা জানিয়েছেন। তার পেট ও পিঠে ছুরিঘাত করা হয়েছে। মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে লাঠি দিয়ে আঘাত করা হয়েছে।
 
তিনি অভিযোগ করে বলেন, ‘দীর্ঘদিন ধরে আমার স্বামীর সঙ্গে ৩ নম্বর ওয়ার্ডের সদস্য বেলাল হোসেনের সাথে বিরোধ চলে আসছিলো। আমাদের ধারণা, এ ঘটনা বেলালের নির্দেশে হয়েছে।’

তবে অভিযোগ অস্বীকার করে বেলাল হোসেন বলেন, ‘কাশেম সাহেব গত নির্বাচনে আমার প্রতিপক্ষও ছিলো না। তার সাথে কোনকালে আমার কোন বিরোধ ছিলো না। হয়তোবা আমার কোন বিরোধীপক্ষ কাশেম সাহেবের পরিবারকে ভুল বুঝাচ্ছে।’ 

এদিকে বৃহস্পতিবার মিরসরাই থানার ওসি (তদন্ত) অলি উল্ল্যাহ জানান, এ ধরণের ঘটনা পুলিশকে কেউ জানায়নি। তবে আমরা দ্রুত খবর নেয়ার চেষ্টা করছি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শাহেরখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুল হায়দার চৌধুরী জানান, ‘বুধবার রাতে ঘটনা ঘটেছে। কাশেম সাহেব ইউনিয়নের ৬ বারের সাবেক সদস্য। চমেক হাসপাতালে তার অপারেশন চলছে।’

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি