ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

৭ মার্চের ভাষণ থেকে নির্মিত ছবির পোস্টার প্রকাশ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:০২, ৩ আগস্ট ২০১৭

‘বাংলা, বাঙালি ও বাংলাদেশ’ শিরোনামে প্রকাশিত হয়েছে অরণ্য পলাশ নির্মিত ‘গন্তব্য’- চলচ্চিত্রের প্রথম পোস্টার। পোস্টারটির নিচের অংশে শোভা পাচ্ছে গোধূলি লগ্নের সূর্যাস্তের সময় মাঝ নদীতে জেলের নৌকা বাওয়ার দৃশ্য। তার উপরে বাংলাদেশের মানচিত্রের মধ্যে ছবির অভিনয় শিল্পীদের মুখচ্ছবি।

পরিচালক অরণ্য পলাশ বলেন, ‘বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কালজয়ী ৭ মার্চের ভাষণ থেকে নির্মিত হচ্ছে ছবিটি। তাই পোস্টারের স্লোগান রেখেছি বাংলা, বাঙালি ও বাংলাদেশ।’

‘গন্তব্য’র প্রধান চরিত্রে আছেন আইরিন ও ফেরদৌস। এছাড়া আরও অভিনয় করেছেন জয়ন্ত চট্টোপাধ্যায়, মাসুম আজিজ, কাজী রাজু ও ইরিনা শাম্মী।

ছবিটিতে আইরিন একজন জেলের বউয়ের চরিত্রে অভিনয় করেছেন। প্রয়াত সঞ্জীবন শিকদারের ‘ও বললো’ পথনাটক থেকে ছবির মূল কাহিনী নেওয়া হয়েছে।

‘গন্তব্য’-এ গান থাকছে চারটি। এর মধ্যে রয়েছে কাজী নজরুল ইসলামের ‘দুর্গম গিরি কান্তার মরু’। ছবিটি প্রযোজনা করছে সুইট চিলি এন্টারটেইনমেন্ট। পাটুরিয়ার জেলেপাড়ায় সেট ফেলে শুটিং করা হয়েছে। বর্তমানে সকল শুটিং শেষে মাত্র একটি গানের শুটিং বাকি রয়েছে।

ছবিতে ওঝার মেয়ে পুষ্পা নামে অভিনয় করছেন এলিনা শাম্মি। অভিনয় সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, ছবিতে আমি একটি চ্যালেঞ্জিং চরিত্রে কাজ করেছি। দেশের চিত্র ধারণে নির্মিত ছবিটিতে শক্তিমান অভিনেতাদের সাথে তাল মিলিয়ে কাজ করা কিছুটা ভয় লেগেছিল। তবে তাদের আন্তরিকতায় ভয় কাটিয়ে উঠতে পেরেছি। আশা করি ছবিটি দর্শকদেরও আন্তরিক সাড়া পাবো।

আরকে/টিকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি