ঢাকা, বুধবার, ১৫ আগস্ট, ২০১৮ ৪:০৩:৩১

Ekushey Television Ltd.

শাকিব-শ্রাবন্তী ও পায়েলের ‘বেবি জান’ চকম (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৩১ এএম, ১৪ মে ২০১৮ সোমবার | আপডেট: ১০:৩৪ এএম, ১৪ মে ২০১৮ সোমবার

সুপারস্টার শাকিব খান ও শ্রাবন্তীকে নিয়ে জয়দীপ মুখার্জির নতুন সিনেমা ‘ভাইজান এলো রে’। পোস্টার, টিজারের পর ‘ভাইজান এলো রে’ সিনেমার একটি পূর্ণাঙ্গ গান প্রকাশ করা হয়েছে। গানের শিরোনাম ‘বেবি জান’। এরইমধ্যে ৯ লাখ বার গানটির ভিডিও দেখা হয়েছে।

গানে শাকিবের সঙ্গে সিনেমার দুই নায়িকা শ্রাবন্তী ও পায়েল সরকারকে দেখা গেছে। ‘বেবি জান’ গানে কোরিওগ্রাফি করেছেন আদিল শেখ। গানটিতে কণ্ঠ দিয়েছেন নাকাশ আজিজ এবং অন্তরা মিত্র। গানের কথা লেখার পাশাপাশি সংগীত পরিচালনা করেছেন দোলান মৈনাক।
‘ভাইজান এলো রে’ সিনেমাটি পরিচালনা করেছেন জয়দীপ মুখার্জি। সিনেমাটি প্রযোজনা করেছে কলকাতার এসকে মুভিজ। সবকিছু ঠিক থাকলে আসছে ঈদে সিনেমাটি মুক্তি পাবে।

উল্লেখ্য, এর আগে জয়দীপ মুখার্জি পরিচালিত ‘শিকারী’ সিনেমা দিয়ে তুমুল জনপ্রিয়তা লাভ করেছেন সুপারস্টার শাকিব খান ও শ্রাবন্তী। শুধু তাই নয়, মালয়েশিয়া, মধ্য প্রাচ্য, আমেরিকার বিভিন্ন রাজ্যের দর্শকদের কাছে ‘শিকারী’ ব্যাপক জনপ্রিয়তা অর্জন করে।
এরই ধারাবাহিকতায় ‘শিকারী’র পরিচালক জয়দীপ মুখার্জি তার পরের সিনেমাতে শাকিব-শ্রাবন্তীকে নিয়ে নতুন বাজি ধরেছেন। নতুন এই বাজির নামই ‘ভাইজান এলো রে’।

 

এসএ/

 



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি