ঢাকা, বৃহস্পতিবার   ২৯ অক্টোবর ২০২০, || কার্তিক ১৫ ১৪২৭

Ekushey Television Ltd.

অনন্ত-বর্ষার প্রস্তুতি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:১৬ ২১ সেপ্টেম্বর ২০২০

করোনার ঢেউ এখনও যায়নি। এরই মধ্যে অদৃশ্য ভাইরাসের ধাক্কা সামলে চাঙ্গা হতে শুরু করেছে শোবিজ অঙ্গন। ঢালিউড ইন্ডাস্ট্রিও ফিরতে শুরু করেছে পূর্বের আবহাওয়ায়। ইতিমধ্যে স্বাস্থ্যবিধি মেনে শুটিংয়ে ফিরেছেন অনেকেই। এবার জানা গেল নতুন খবর। অনন্ত জলিল ও বর্ষা দীর্ঘ বিরোতির পর আবারও শুটিং এ ফিরছেন। 

‘দিন দ্য ডে’ সিনেমার বাকি অংশের শুটিংয়ের জন্য তুরস্কে যাচ্ছেন তারা। এর আগে চলতি বছরের মার্চে তুরস্কে সিনেমাটির শুটিংয়ে অংশ নিয়েছিলেন এই জুটি। সে সময় টানা শুটিংয়ের মাধ্যমে সিনেমাটির কাজ শেষ করার কথা থাকলেও, বাধা হয়ে দাঁড়ায় করোনা। তবে আবারো শুটিংয়ে ফিরতে চলেছে ‘দিন দ্য ডে’ সিনেমার পুরো টিম। 

জানা গেছে, প্রায় দুই সপ্তাহের মতো শুটিং বাকি রয়েছে সিনেমাটির। তাই আগামী অক্টোবরেই তুরস্কে যাওয়ার প্রস্তুতি নিচ্ছেন এই সিনেমার অন্যতম প্রযোজক ও নায়ক অনন্ত জলিল।

এ ব্যাপারে অনন্ত জলিল বলেন, ‘বিশ্বজুড়ে চলমান সংকটের কারণে সিনেমার শুটিং বন্ধ ছিল। সম্প্রতি তুরস্কের ইস্তাম্বুল ও আনতালিয়ায় শুটিংয়ের অনুমতি মিলেছে। আমাদের এখান থেকে আরো কয়েকজন ভিসা পেলেই দেশটিতে উড়াল দিবো। আগামী অক্টোবরেই সিনেমার শুটিং শেষ করতে চাই।’

ইরানি নির্মাতা মর্তুজা অতাশ জমজমের পরিচালনায় নির্মিত হচ্ছে ‘দিন দ্য ডে’ সিনেমাটি।

এদিকে, সিনেমাটির শুটিং শেষ না হলেও ২ মিনিট ১১ সেকেন্ডের একটি ট্রেলার অনেক আগেই প্রকাশ পেয়েছে। যেখানে হলিউডের স্টাইল দেখিয়েছেন অভিনেতা ও প্রযোজক অনন্ত জলিল।

ট্রেলারের পুরোটা জুড়েই দেখানো হয়েছে, দুর্দান্ত অ্যাকশন। যা এরই মধ্যে সাড়া ফেলেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

জানা গেছে, ২০১৮ সালে ঘোষণা দেয়া ‘দিন-দ্য ডে’র গল্পে দেখানো হয়েছে, বিশ্বের বিভিন্ন দেশে মুসলিমদের ওপর অন্যায়ভাবে নির্যাতন, আদম পাচার, মাদকের উৎপাদন, আধিপত্য, চোরাচালানের গল্প। 

বাংলাদেশ ছাড়াও সিনেমাটির শুটিং হয়েছে ইরান, তুরস্ক ও আফগানিস্তানে। ইরানের মুর্তুজা আতাশ জমজম এবং বাংলাদেশের প্রযোজক অনন্ত জলিলের ‘এজে’ ব্যানারে নির্মিত হচ্ছে সিনেমাটি।
এসএ/
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি