ঢাকা, বৃহস্পতিবার   ১৩ আগস্ট ২০২০, || শ্রাবণ ২৯ ১৪২৭

Ekushey Television Ltd.

অভিনব কায়দায় পাচারের সময় ৬ লাখ টাকার চোরাই কাঠ আটক

এম হেদায়েত,সীতাকুণ্ড 

প্রকাশিত : ২১:২৫ ১৫ জুলাই ২০২০

বন বিভাগের কর্মকর্তাদের চোখ ফাঁকি দিতে অভিনব কৌশল বেছে নিয়েছে কাঠ পাচারকারীরা। ট্রাকের নিচে কাঠ রেখে উপরে ইট বোঝাই করে পাচারের সময় একটি ট্রাক আটক করেছে ফৌজদার হাট বিট-কাম-চেক ষ্টেশন চট্টগ্রাম উত্তর বন বিভাগ। 

মঙ্গলবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফৌজদারহাট বিট-কাম-চেক ষ্টেশনের বন কর্মকর্তারা বারআউলিয়া এলাকা থেকে কাঠ বোঝায় ট্রাকটি আটক করে মাদামবিবিরহাট ফরেষ্ট কার্যলয়ে নিয়ে আসেন। ট্রাকটির মধ্যে অনুমানিক ৬ লাখ টাকার চোরাই সেগুন ও গামারী কাঠ ছিল বলে জানায় বন কর্মকতা।

জানা যায়, চট্টগ্রামের রাণীরহাট এলাকা থেকে চোরাই কাঠ বোঝায় করে ঢাকার দিকে নিয়ে যাচ্ছিল একটি ট্রাক। গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রাম ফৌজদারহাট বিট-কাম-চেক ষ্টেশনের ষ্টেশন কর্মকর্তা নাসির উদ্দিন আহমেদ ও মনিরুল করিম (ফরেস্টার) স্টেশনের অন্যান্য সহযোগী কর্মকর্তারসহ কাঠ বোঝাই ট্রাক মাদামবিবির হাট ফরেস্ট অফিসের সামনে থামানোর সংকেত দিলে সংকেত অমান্য করে দ্রুত গতিতে চলে যেতে থাকে। এক পর্যায়ে বন কর্মকর্তারা ট্রাকের পিছনে ধাওয়া করে বারআউলিয়ায় আটক করে।

এ বিষয়ে বন আইনে মামলা হবে বলে জানিয়েছেন, ফৌজদারহাট বিট-কাম-চেক ষ্টেশনের ষ্টেশন কর্মকর্তা নাসির উদ্দিন আহমেদ (ফরেস্টার)।
কেআই/
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি