ঢাকা, শুক্রবার   ১৪ আগস্ট ২০২০, || শ্রাবণ ৩০ ১৪২৭

Ekushey Television Ltd.

অভিনয়ে ফিরলেন মোশাররফ করিম

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:১৮ ৪ জুলাই ২০২০ | আপডেট: ১৪:৪৩ ৪ জুলাই ২০২০

প্রয়োজনীয় স্বাস্থ্যবিধি মেনে দেশে ইতিমধ্যে শুরু হয়েছে ছোট পর্দার শুটিং। বিগত তিনমাস লাইট, ক্যামেরা, অ্যাকশনের বাইরে ছিলেন সব তারকা। অন্যান্য তারকার মত করোনা ভাইরাসের জন্য শুটিং বন্ধ রেখেছিলেন জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিমও। এ সময়ে বাসাতেই ছিলেন তিনি। যদিও অনেকে বলেছিলেন লুকিয়ে শুটিং এ অংশ নিয়েছিলেন মোশাররফ। তবে তার কোন প্রমাণ মেলেনি। এ কয়দিনে অন্যরকম এক জীবন যাপনে অভ্যস্ত হয়ে উঠেছেন অভিনেতা। 

এ বিষয়ে মোশাররফ করিম বলেন, ‌‘করোনা ভাইরাসের জন্য শুটিং বন্ধ ছিলো এতোদিন। এখন শুটিং শুরু করছি। সেটা অবশ্যই প্রয়োজনীয় স্বাস্থ্যবিধি মেনে। কারণ আগে সুস্থতা। পরে কাজ। আশা করবো সবাই স্বাস্থ্যবিধি মেনেই শুটিং করবেন।’

ঈদের জন্য ‘বড় লোকের বেটি’ শিরোনামের একটি নাটকের শুটিং শেষ করেছেন তিনি। নাটকটিতে তার বিপরীতে অভিনয় করেছেন ঊর্মিলা শ্রাবন্তী কর। নাটকটি পরিচালনা করেছেন রাফাত মজুমদার রিংকু।

তার আগে ‘উইশ’ নামের আরো একটি নাটকে অভিনয় করেছেন মোশাররফ করিম। এটি নির্মান করেছেন রায়হান খান। এছাড়া খুব শিগগির একই নির্মাতার ‘গিরগিটি’ শিরোনামের সাত পর্বের একটি ধারাবাহিকের শুটিং শুরু করবেন তিনি। নাটকটি মোশাররফ করিমের নিজের প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যানারে নির্মিত হবে।
এসএ/
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি