ঢাকা, সোমবার   ৩০ মার্চ ২০২০, || চৈত্র ১৬ ১৪২৬

Ekushey Television Ltd.

অ্যাসিড আক্রান্ত বাঙালি কন্যার বিয়ে দিলেন শাহরুখ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৪২ ২৭ ফেব্রুয়ারি ২০২০ | আপডেট: ২০:৪৬ ২৭ ফেব্রুয়ারি ২০২০

বলিউড বাদশাহ শাহরুখ খান অ্যাসিড আক্রান্ত বাঙালি মেয়ে সঞ্চয়িতার বিয়ে দিয়েছেন। শুধু বিয়ের দায়িত্ব নেওয়াই নয়, সঞ্চয়িতাকে বিয়ের শুভেচ্ছা জানাতেও ভোলেননি শাহরুখ। শুভ্রর সঙ্গে সঞ্চয়িতার সুখী দাম্পত্য কামনা করে তাদের বিয়ের ছবিও শেয়ার করেছেন কিং খান।

সুপারস্টার থেকে মানবিক সত্ত্বা, আরও অনেককিছুর জন্যই অনেকের মনের মানুষ হয়ে উঠেছেন শাহরুখ খান। অ্যাসিড আক্রান্তদের জন্য কিং খানের মীর ফাউন্ডেশনের কাজকর্মও বহুবার আলোচনায় উঠে এসেছে। অ্যাসিড হামলায় আক্রান্ত বহু মহিলাকেই বিভিন্নভাবে সাহায্য করে থাকে শাহরুখের নিজের এই সংগঠন। 

শাহরুখের এই সংগঠনের পক্ষ থেকে অ্যাসিড আক্রান্ত বাঙালি মেয়ে সঞ্চয়িতা বিয়ের দায়িত্ব নেওয়া হয়েছিল। সঞ্চয়িতার বিয়েতে উপস্থিত থাকতে না পারলেও তাদের শুভেচ্ছা জানাতে ভোলেননি বাদশা।

প্রসঙ্গত, এই প্রথম নয়, এর আগেও শাহরুখের মীর ফাউন্ডেশনের পক্ষ থেকে অ্যাসিড আক্রান্তদের জন্য বিভিন্ন উদ্যোগ নেওয়া হয়েছে। বিভিন্নভাবে তাদের পাশে দাঁড়ানো হয়েছে। মীর ফাউন্ডেশনের এক অনুষ্ঠানে শাহরুখ খান একবার বলেছিলেন, তিনি যতদিন বেঁচে থাকবেন, ততদিন তিনি অ্যাসিড আক্রান্তদের পাশে দাঁড়াবেন। তার অবর্তমানে এই সংস্থার সমস্ত দায়িত্ব সামলাবেন তার মেয়ে সুহানা খান।

এসি

 

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি