Ekushey Television Ltd.

আজকের ম্যাচ নিয়ে যা বললেন মাশরাফি

প্রকাশিত : ১৩:১৯ ১৭ জুন ২০১৯

বিশ্বকাপ ক্রিকেটের দ্বাদশ আসরের ২৩তম ম্যাচে মুখোমুখি ওয়েস্ট ইন্ডিজ-বাংলাদেশ। টনটনে বাংলাদেশ সময় আজ সোমবার বিকাল সাড়ে ৩টায় শুরু হবে ম্যাচটি। সেমিফাইনালে যাওয়ার লক্ষ্যে এ ম্যাচে জয়টা টাইগারদের জন্য খুবই বেশি প্রয়োজন। তাই ক্যারিবীয়দের বিপক্ষে দল জয় ছাড়া অন্যই কিছুই ভাবছে না বলে জানালেন অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

জয়ের কোনও বিকল্প কিছু নেই উল্লেখ করে সংবাদ সম্মেলনে মাশরাফি বলেন, আমরা যদি আরও একটি ম্যাচ জিতে থাকতাম তবু এই ম্যাচে জয় খুবই দরকার থাকত।

টাইগার অধিনায়ক বলেন, সবার নিজের পারফরম্যান্স নিয়ে ভাবা উচিত। কারণ বিশ্বকাপে ভালো করতে হলে একজন, দুজন নয়, সবারই দায়িত্ব নিয়ে খেলতে হবে।

প্রসঙ্গত, ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে গেল ৯ ম্যাচের মধ্যে সাতটিতেই জিতেছে টাইগাররা। তাই সম্প্রতি পারফরম্যান্সে ক্যারিবীয়দের চেয়ে এগিয়ে বাংলাদেশ দল। তবে এটি মানতে নারাজ নড়াইল এক্সপ্রেস। বলেন, এদিন নতুন ম্যাচ। তাই সবকিছুই নতুনভাবে শুরু হবে।

মাশরাফি বলেন, দ্বিপক্ষীয় সিরিজ হলে অন্যরকম পরিকল্পনা থাকে। তবে এ ধরনের টুর্নামেন্টে একেক দিন একেক দলের সঙ্গে খেলতে হয়। তাই সেভাবে মাইন্ডসেট থাকে না। উইন্ডিজ যে কোনও দিনই প্রতিপক্ষকে ধসিয়ে দিতে পারে। আমাদের সেটি মাথায় রাখতে হবে। আমাদের সেরাটাই খেলতে হবে।

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি