ঢাকা, বুধবার   ০২ ডিসেম্বর ২০২০, || অগ্রাহায়ণ ১৮ ১৪২৭

Ekushey Television Ltd.

আজ কাজলের বিয়ে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৩৩ ৩০ অক্টোবর ২০২০

ভারতের দক্ষিণী অভিনেত্রী কাজল আগারওয়াল। গত জুনে নিজের জন্মদিনে বিয়ের ঘোষণা দেন তিনি। আজ শুক্রবার (৩০ অক্টোবর) নতুন জীবনে পা দিচ্ছেন এই তারকা। হবু বর মুম্বাইয়ে ব্যবসায়ী গৌতম কিছলু। তার সঙ্গেই ঘর বাঁধতে চলেছেন তিনি।

এরইমধ্যে কাজলের প্রাক-বিয়ে আনুষ্ঠানিকতা সম্পন্ন। বুধবার (২৮ অক্টোবর) নিজ ঘরে হলুদ ও মেহেদির অনুষ্ঠান করেছেন ৩৫ বছর বয়সী এই অভিনেত্রী। এছাড়া প্রাক-বিয়ে অনুষ্ঠান সেরেছেন গৌতম কিছলু।  

বৃহস্পতিবার (২৯ অক্টোবর) মেহেদি অনুষ্ঠানের ছবি সামাজিকমাধ্যমে শেয়ার করেছেন কাজল। এতে ট্র্যাডিশনাল আউটফিট গায়ে হাতে মেহেদি দেখিয়েছেন কাজল। সঙ্গে মানানসই কানের দুল ও বিনুনির স্টাইলে চুল সাজিয়েছেন, যা ছিল চোখে পড়ার মতো।

কাজলের হবু বর গৌতম একজন সফল উদ্যোক্তা। তার ইন্টেরিয়র ডিজাইন নিয়ে একটি ই-কমার্স প্রতিষ্ঠান রয়েছে। তার সঙ্গে কাজলের আগে থেকেই পরিচয় ছিল।

উল্লেখ্য, কাজল বলিউডে যাত্রা শুরু করেন ২০০৪ সাল থেকে। সিংঘম সিনেমায় অজয় দেবগনের সঙ্গে অভিনয় করেছেন কাজল। তামিল, তেলেগু ও হিন্দি সিনেমায় বেশ জনপ্রিয় অভিনেত্রী তিনি।  

সম্প্রতি চিরঞ্জীবীর সঙ্গে কোরাতালা শিবা পরিচালিত ‘আচার্য’ এবং কমল হাসানের সঙ্গে ‘ইন্ডিয়ান টু’ সিনেমার কাজ সম্পন্ন করেছেন কাজল। অন্যদিকে, মুক্তির অপেক্ষায় রয়েছে তার ‘প্যারিস প্যারিস’ সিনেমাটি।
এসএ/
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি