ঢাকা, শুক্রবার   ২১ ফেব্রুয়ারি ২০২০, || ফাল্গুন ৯ ১৪২৬

Ekushey Television Ltd.

আফগান ক্রিকেটার মোহাম্মদ নবীর মৃত্যুর গুজব

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:০১ ৫ অক্টোবর ২০১৯ | আপডেট: ১৮:৩১ ৫ অক্টোবর ২০১৯

সদ্যই ত্রিদেশীয় সিরিজ খেলে বাংলাদেশ থেকে দেশে ফিরে গেছেন আফগান ক্রিকেটার মোহাম্মদ নবী ও তার সতীর্থরা। দেশে ফিরেই বসে থাকেননি তিনি। নেমে পড়েন ক্রিকেট প্র্যাকটিসে। আফগান ক্রিকেট বোর্ড কর্তৃক আয়োজিত, বিভিন্ন প্রস্তুতিমূলক ম্যাচে নিয়মিতই দেখা যাচ্ছে আফগান ক্রিকেটের এই সিনিয়র খেলোয়াড়কে।

কিন্তু হঠাৎ করেই দু’দিন ধরে ইন্টারনেটে ছড়িয়ে পড়ে তার মৃত্যুর খবর! ‘হঠাৎ মৃত্যুবরণ করেছেন মোহাম্মদ নবী! হার্ট অ্যাটাক করেছিলেন তিনি।’ বেশ কয়েকটি টুইটেই মোহাম্মদ নবীর মৃ্ত্যুর বিষয়ে সংবাদ প্রকাশ করে বলা হচ্ছিল। কিন্তু এ ব্যাপারে গুঞ্জন ছড়িয়ে পড়ার পর আফগান ক্রিকেট বোর্ড কিংবা মোহাম্মদ নবী- কারও পক্ষ থেকেই আনুষ্ঠানিক কোন বক্তব্য পাওয়া যাচ্ছিল না।

তবে এরইমধ্যে শুক্রবার  প্র্যাকটিস ম্যাচের কিছু ছবি প্রকাশ করে আফগান ক্রিকেট বোর্ড। সেখানে তারা লিখেছে, ‘এসব ছবিতে মোহাম্মদ নবীকে দেখা যাচ্ছে, দিব্যি খেলে যাচ্ছেন তিনি। মিস-ই-আইনাক নাইটস এবং বুস্ট ডিফেন্ডারসের মধ্যকার প্রস্তুতিমূলক ম্যাচে খেলেছেন নবী।’

কিন্তু মোহাম্মদ নবীর সত্যিকার বর্তমান অবস্থা কেমন সেটা লেখা হয়নি সেখানে। এ কারণে সমর্থকরাও পড়ে গিয়েছিল দারুণ এক সংশয়ে। শেষ পর্যন্ত মোহাম্মদ নবীই স্বয়ং জানালেন টুইটারে। সেখানেই তিনি লিখেছেন, ‘প্রিয় বন্ধুরা, আলহামদুলিল্লাহ, আমি ভালো আছি। বেশকিছু মিডিয়ায় আমার হঠাৎ মৃত্যুর বিষয়ে ভুয়া সংবাদ প্রচার করছে। এগুলো সত্যিই ভুয়া। ধন্যবাদ।’

বাংলাদেশ সফরে একমাত্র টেস্ট খেলেই এই ফরম্যাটকে বিদায় বলে দিয়েছিলেন মোহাম্মদ নবী। ওই টেস্টে আফগানিস্তানকে ২২৪ রানের ব্যবধানে দুর্দান্ত এক জয় উপহার দিতে দারুণ ভূমিকা রাখেন আফগান অলরাউণ্ডার। 

এদিকে, টেস্টকে বিদায় জানালেও ওয়ানডে এবং টি-টোয়েন্টি ক্রিকেটটা ঠিকই চালিয়ে যাবেন নবী। এই দুই ফরম্যাটে দারুণ অভিজ্ঞতাসম্পন্ন এ ক্রিকেটার পেয়েছেন দারুণ সব সাফল্যও। তবে ওই সময় অবসরের বিষয়ে মিডিয়ার সংবাদের শিরোনাম হওয়ার পর এবার শিরোনামে উঠে এলেন মৃত্যুর গুজব নিয়ে।

এনএস/

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি