ঢাকা, সোমবার   ২৪ ফেব্রুয়ারি ২০২০, || ফাল্গুন ১৩ ১৪২৬

Ekushey Television Ltd.

আবরার স্টাইলে আইআইইউসির ছাত্রকে নির্যাতন

আইআইইউসি সংবাদদাতা 

প্রকাশিত : ১১:৫৯ ২৮ জানুয়ারি ২০২০

আন্তর্জাতিক ইসলামী বিশ্বববিদ্যালয় চট্টগ্রামের (আইআইইউসি) এক ছাত্রকে নির্যাতনের অভিযোগ উঠেছে শাখা ছাত্রলীগের কয়েকজন নেতার বিরুদ্ধে। 

নির্যাতনের শিকার ওই শিক্ষার্থী হলেন, কুরআনিক সাইন্সেস অ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগের প্রথম বর্ষের দ্বিতীয় সেমিস্টারের ছাত্র আদনান। 

সোমবার (২৭ জানুয়ারি) রাতে বিশ্ববিদ্যালয়ের ওসমান (রা) হলে রড, লাঠি ও স্ট্যাম্প দিয়ে বেধড়ক পেটানো হয় ওই শিক্ষার্থীকে। এতে অংশ নেন ছাত্রলীগ নামধারী আইন বিভাগের ছাত্র উ চো মারমা, রবিউল ইসলাম রনি, শফিউল ইসলাম, অনিক ও মৃদুল। 

পরে খবর পেয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টোরিয়াল টিম ঘটনাস্থলে গিয়ে ওই ছাত্রকে আহতাবস্থায় উদ্ধার করে ওই শিক্ষার্থীকে বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টারে নেয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।

এ বিষয়ে আইআইইউসি শাখা ছাত্রলীগের প্রস্তাবিত কমিটির সাধারণ সম্পাদক জুবায়ের ইসলাম ডলারের সাথে মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

প্রসঙ্গত, যাদের বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ উঠেছে তারা বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের নামধরে বিভিন্নভাবে ছাত্র-শিক্ষকদের হয়রানি করে আসছে। এমনকি শিক্ষার্থীদের বিরুদ্ধে চাঁদা নেয়ারও অভিযোগ উঠেছে বহুবার।

এআই/
 

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি