ঢাকা, সোমবার   ১৮ নভেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ৪ ১৪২৬

Ekushey Television Ltd.

আবারও প্রেমে ডুব দিলেন তানজিন তিশা!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:৪০ ২৩ আগস্ট ২০১৯

টিভি নাটকের প্রিয় মুখ তানজিন তিশা। প্রেমের কারণে তিনি বেশ আলোচিত। ছোট পর্দার জনপ্রিয় এই অভিনেত্রী আবারও প্রেমে পড়েছেন এমন গুঞ্জন গুনা যাচ্ছে। কিন্তু তিশা বলছেন যার সঙ্গে তার ছবি ভাসছে তিনি তার বন্ধু।

জানা যায়, ছবিতে যে তরুণকে দেখা যাচ্ছে তিনি একজন ফ্যাশন ডিজাইনার। জাহিন খান নামে এ তরুণকে তিশা নিজের ‘বেস্ট ফ্রেন্ড’ বলে পরিচয় দেন। তারা এখন অস্ট্রেলিয়ার সিডনিতে ভালো সময় কাটাচ্ছেন। তবে শুধু ভালো বন্ধু হলে কি দূর দেশে সময় কাটানো যায় এমন প্রশ্ন ঘুরপাক খাচ্ছে সব জায়গায়।
 
তাদের অন্তরঙ্গ কিছু ছবি সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ হলে বিষয়টি সামনে আসে। এখন কি বলবেন তিশা? তিনি এক গণমাধ্যমকে বলেন, ‘বাংলাদেশের মানুষের মন অনেক ছোট, সেই কারণেই এই ধরনের কথা ছড়ায়। আমরা শুধু দুজনই আসিনি অস্ট্রেলিয়ায়, আমার মাও আছেন। পরিবারের সবাই জাহিনকে চেনেন।’

জানা যায়, পবিত্র ঈদ উল আজহার পরই ঢাকা থেকে তারা উড়ে যান অস্ট্রেলিয়ায়। এ ঈদে তিশার অভিনীত ‘বেস্ট ফ্রেন্ড ২’, ‘মি অ্যান্ড ইউ’, ‘মায়া’, ‘ভালোবাসার রং থাকে না’সহ বেশ কয়েকটি নাটক সম্প্রচার হয়েছে। দুরদেশে ঐ বন্ধুর সঙ্গে সময় কাটানোর জন্য তিনি নিজেই নাটকগুলো দেখতে পারেননি বলে জানান। আগামী ৩০ আগস্ট তার দেশে ফেরার কথা রয়েছে। 

এর আগে সংগীতশিল্পী হাবিব ওয়াহিদের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন তিশা। কিন্তু তাদের সে সম্পর্ক বেশি দিন স্থায়ী হয়নি।

এমএস/এসি

 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি