ঢাকা, শনিবার   ২৬ সেপ্টেম্বর ২০২০, || আশ্বিন ১১ ১৪২৭

Ekushey Television Ltd.

আরও ৭ ফুটবলার করোনা পজিটিভ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:৩৭ ৭ আগস্ট ২০২০

বিশ্বকাপ ও এশিয়ান কাপের যৌথ বাছাইয়ের ক্যাম্প শুরুর আগে বড় ধাক্কা খেল বাংলাদেশ শিবির। বৃহস্পতিবার দ্বিতীয় ধাপের করোনা পরীক্ষায় আরও ৭ ফুটবলারের ফল পজিটিভ এসেছে। এর আগের দিন পরীক্ষায় পজিটিভ এসেছিল ৩ জনের। আর একজন আগে থেকেই আক্রান্ত ছিলেন। ফলে দুই দিনে ফুটবল দলে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়াল ১১ জনে।

বৃহস্পতিবার যাদের ফল পজিটিভ আসে তারা হলেন- আবাহনী লিমিটেডের টুটুল হোসেন বাদশা, সোহেল রানা, শহীদুল আলম এবং বসুন্ধরা কিংসের মোহাম্মদ ইব্রাহীম, সুশান্ত ত্রিপুরা, রবিউল হাসান ও আনিসুর রহমান জিকো।

এর আগে বুধবার বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) ব্যবস্থাপনায় প্রথম ধাপের করোনা পরীক্ষায় ১১ ফুটবলারের মধ্যে ৩ জনের ফল পজিটিভ আসে। তারা হলেন- এম এস বাবলু, সুমন রেজা ও নাজমুল ইসলাম। আর নিজস্ব ব্যবস্থাপনা করানো পরীক্ষায় পজিটিভ হন বিশ্বনাথ ঘোষ। এই ডিফেন্ডার সস্ত্রীক করোনায় আক্রান্ত হয়েছিলেন। বাসায় চিকিৎসা নিচ্ছেন বিশ্বনাথ ঘোষ।

শনিবার শেষ ধাপে প্রাথমিক ক্যাম্পের স্কোয়াডে থাকা বাকি তৌহিদুল আলম সবুজ, তপু বর্মণ, মামুনুল ইসলাম মামুন, আশরাফুল ইসলাম রানা, রায়হান হাসান, ইয়াসিন খান ও নাবিব নেওয়াজ জীবন এই ৭ জন ফুটবলারের করোনা পরীক্ষা করানো হবে। এ থেকেও করোনা আক্রান্তের সংখ্যাটা আরো বাড়ছে কিনা এই শঙ্কা থাকছেই।

ঈদের আগে বিশ্বকাপ ও এশিয়ান কাপের যৌথ বাছাইয়ের ক্যাম্প শুরুর কথা জানিয়েছিল বাফুফে। ৩৬ সদস্যের প্রাথমিক স্কোয়াড ঘোষণা করেছিল। বুধবার থেকে গাজীপুরের সারাহ রিসোর্টের ক্যাম্পে ধাপে ধাপে যোগ দেওয়ার কথা ছিল ফুটবলারদের।

নিজেদের ব্যবস্থাপনায় করোনা পরীক্ষা করিয়েই রিপোর্ট করছেন ফুটবলাররা। এরপর বাফুফের ব্যবস্থাপনায় করোনা পরীক্ষার ফল নেগেটিভ আসার পরই কেবল তারা গাজীপুরের ক্যাম্পে যোগ দেওয়ার সুযোগ পাচ্ছেন। প্রথম দুই দিনে ক্যাম্পে যোগ দেওয়ার অনুমতি পেয়েছেন ১৩ জন।

অন্যদিকে, ৩৬ জনের মধ্যে দুই প্রবাসী ফুটবলার জামাল ভূঁইয়া ও তারিক রায়হান কাজীর পরে যোগ দেওয়ার কথা। আর ইনজুরি থেকে সেরে ওঠা মাশুক মিয়া জনি, আতিকুর রহমান ফাহাদ ও মতিন মিয়াকে ক্যাম্পে যোগ দেওয়ার অনুমতি দেয়নি তাদের ক্লাব বসুন্ধরা কিংস। তিনজনকেই আরো কিছুদিন নিজেদের পর্যবেক্ষণে রাখার সিদ্ধান্তের কথা জানিয়েছে ক্লাবটি।
এএইচ/ এসএ/
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি