ঢাকা, মঙ্গলবার   ১৮ ফেব্রুয়ারি ২০২০, || ফাল্গুন ৬ ১৪২৬

Ekushey Television Ltd.

ইসলামী ব্যাংকের ব্যবসায় উন্নয়ন সম্মেলন ২০২০ অনুষ্ঠিত 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৪৭ ১২ জানুয়ারি ২০২০

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের তিন দিনব্যাপী ব্যবসায় উন্নয়ন সম্মেলনের সমাপনী অধিবেশন ১২ জানুয়ারি রবিবার হোটেল রয়েল টিউলিপ সী পার্ল বীচ রির্সোট, কক্সবাজারে অনুষ্ঠিত হয়েছে। ব্যাংকের এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান প্রফেসর ড. মো. সেলিম উদ্দিন সমাপনী অধিবেশনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মো. মাহবুব উল আলম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন রিস্ক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান মেজর জেনারেল (অব:) ইঞ্জিনিয়ার আব্দুল মতিন। অনুষ্ঠানে অডিট কমিটির চেয়ারম্যান মোহাম্মদ সোলায়মান, পরিচালক মো. জয়নাল আবেদীন, সৈয়দ আবু আসাদ, মো: কামরুল হাসান, প্রফেসর ড. মো. সালেহ জহুর ও মো. নাছির উদ্দিন এবং শরী‘আহ সুপারভাইজরি কমিটির সদস্য সচিব অধ্যাপক ড. মোহাম্মদ আব্দুস সামাদ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা ও মুহাম্মদ কায়সার আলী, ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর, প্রধান কার্যালয়ের উর্ধ্বতন নির্বাহী, জোনপ্রধান ও ৩৫৭ টি শাখার ব্যবস্থাপকগণ অংশ নেন।

প্রফেসর ড. মো. সেলিম উদ্দিন প্রধান অতিথির বক্তব্যে বলেন, ইসলামী ব্যাংক তার জনশক্তির সৎ, যোগ্য ও দক্ষ জনশক্তির মাধ্যমে দেশের ব্যাংকিং সেক্টরে অগ্রনী ভূামকা পালন করছে। বিশ্ব পরিমন্ডলে এই ব্যাংক বাংলাদেশের গর্ব। গত বছরের অগ্রগতিতে সন্তোষ প্রকাশ করে তিনি ২০২০ সালের ব্যবসায়িক লক্ষ্যমাত্রা অর্জনে প্রযুক্তিগত জ্ঞান ও সক্ষমতা বিস্তৃত করার প্রতি গুরুত্বারোপ করেন। ইসলামী ব্যাংকের প্রযুক্তিসমৃদ্ধ আধুনিক ব্যাংকিং সেবা জনপ্রিয় করতে তিনি সংশ্লিষ্টদের প্রতি আহবান জানান।

কেআই/আরকে

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি