ঢাকা, শনিবার   ২৪ অক্টোবর ২০২০, || কার্তিক ১০ ১৪২৭

Ekushey Television Ltd.

উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর গেলেন নায়ক ফারুক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:১৩ ১৩ সেপ্টেম্বর ২০২০

মিয়া ভাই খ্যাত রুপালী পর্দার নায়ক সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা চিত্রনায়ক আকবর হোসেন পাঠান ফারুক উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরের উদ্দেশে আজ সকালে ঢাকা ত্যাগ করেছেন।

শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ক্যানোপি-২এ দায়িত্বরত পুলিশ সদস্য রাকিবুল হাসান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, আজ রোববার সকাল পৌনে ৮টায় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে কার্গো বিমানের একটি ফ্লাইটযোগে সিঙ্গাপুরের উদ্দেশে ঢাকা ছেড়েছেন চিত্র নায়ক ফারুক। এসময় তার সফর সঙ্গী হিসেবে এক ব্যক্তি রয়েছেন। তারা দু’জন আজ সকালে শাহজালাল বিমানবন্দরের ৮ নম্বর হ্যাংগার গেইট দিয়ে প্রবেশ করেছেন। উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নেওয়া হয়েছে বীরমুক্তিযোদ্ধা আকবর হোসেন পাঠান ফারুককে।

চিত্রনায়ক ফারুকের স্ত্রী ফারহানা ফারুক সাংবাদিকদেরকে জানান, করোনায় পরিস্থিতি বেশ জটিল। সেকারণে যাত্রীবাহী বিমানের ফ্লাইট নিয়মিত নয়। এদিকে সময় নষ্ট করারও সুযোগ নেই। তাই মালবাহী কার্গো বিমানের বিশেষ ফ্লাইটে আমার স্বামী নায়ক ফারুককে সিঙ্গাপুর নিয়ে যাওয়া হয়েছে। ফারুকের রক্তে সংক্রমণ ও জ্বর না কমায় তাকে আজ সকালে সিঙ্গাপুরে পাঠানো হয়েছে।

নায়ক ফারুক দেশ ত্যাগ করার প্রাক্কালে সাংবাদিকদের বলেছেন, ‘দেখুন আমি তো বিশেষ কেউ নই। আজীবন মাটি ও মানুষের কাছাকাছি থেকেছি। দেশের জন্য মুক্তিযুদ্ধ করেছি, অভিনয় করেছি আবার জনসেবাও করার চেষ্টা করছি। সরকার আমার চিকিৎসার জন্য সর্বোচ্চ সচেতন। সকাল-বিকাল সবাই খোঁজ নিচ্ছেন। বলছেন, আমার কী লাগবে। কিন্তু আমি কিছু নিতে চাই না, যতক্ষণ আমার সামর্থ্য আছে। আমি সবার কাছে শুধু দোয়া চাই। যেন সুস্থ হয়ে মানবসেবায় ফিরতে পারি।’

চিত্র নায়ক ফারুককে গত ১৮ আগস্ট রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

এসি

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি