ঢাকা, শনিবার   ১৬ নভেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ২ ১৪২৬

Ekushey Television Ltd.

একুশে টিভির শ্রেষ্ঠ পুরস্কার পেলেন তিন প্রতিনিধি

প্রকাশিত : ১২:২১ ২২ জুন ২০১৯ | আপডেট: ১৬:৫০ ২৪ জুন ২০১৯

সমৃদ্ধ মফস্বল সাংবাদিকতার অনন্য অবদানের জন্য একুশে টেলিভিশনের তিন জেলা প্রতিনিধিকে শ্রেষ্ঠ প্রতিনিধির পুরস্কার দেওয়া হয়েছে।

শনিবার দিনব্যাপি একুশে টেলিভিশন প্রতিনিধি সম্মেলনের উদ্বোধনী অধিবেশনে তাদের পুরস্কার প্রদান করা হয়। পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন সম্মেলনের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ পুরস্কার প্রদান করেন।

শ্রেষ্ঠ প্রতিনিধির পুরস্কার পাওয়া প্রতিনিধিরা হলেন- গাজীপুর প্রতিনিধি অপূর্ব রায়, মৌলভীবাজার প্রতিনিধি বিকুল চক্রবর্তী এবং সিরাজগঞ্জ প্রতিনিধি স্বপ্নন মির্জা।

এ তিন প্রতিনিধি নিজ এলাকার জনসাধারণের অনেক সমস্যার কথা সরেজমিনে গিয়ে তুলে ধরেছেন এবং সমস্যার সমাধানও হয়েছে। এছাড়া তৃণমূল মানুষের দুঃখ ও দুর্দশা নিয়েও অনেক প্রতিবেদন করেছেন। টেলিভিশন স্টেশন থেকে অর্পিত কাজ যথাযথভাবে নিষ্ঠার সঙ্গে পালন করায় এবং সংবাদের প্রতি তাদের অকুণ্ঠ আন্তরিকতা ও ভালবাসার কথা তুলে ধরে তাদেরকে ধন্যবাদ জানায় টেলিভিশন কর্তৃপক্ষ।

টেলিভিশনের প্রধান কার্যালয়ের অডিটোরিয়ামে সকাল ১০টায় দিনব্যাপি এ সম্মেলন শুরু হয়। প্রতিনিধিদের দিক নির্দেশনা প্রদান এবং তাদের পরামর্শ জানতে এ সম্মেলনে আয়োজন করে টেলিভিশন কর্তৃপক্ষ।

টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক মেজর জেনারেল (অব.) মোহাম্মাদ আলী শিকদারের সভাপতিত্বে সম্মেলনের উদ্বোধনী অধিবেশনে প্রধান অতিথি ছিলেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন। বিশেষ অতিথি ছিলেন সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ।

এছাড়াও উদ্বোধনী অধিবেশনে টেলিভিশনের জ্যেষ্ঠ সাংবাদিক ও পদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

দিনব্যাপি এ সম্মেলনকে কয়েকটি অধিবেশনে ভাগ করা হয়েছে। এ অধিবেশনগুলোয় প্রতিনিধিদেরকে মৌলিক কর্মশালায় প্রশিক্ষণও দেয়া হবে। অধিবেশনগুলোয় একুশে টেলিভিশনের জ্যেষ্ঠ সাংবাদিকরা প্রতিনিধিদের দিকনির্দশনা প্রদান করবেন।

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি