ঢাকা, মঙ্গলবার   ১১ আগস্ট ২০২০, || শ্রাবণ ২৭ ১৪২৭

Ekushey Television Ltd.

এন্ড্রু কিশোর আইসিইউতে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৫৩ ৬ জুলাই ২০২০ | আপডেট: ১৮:৫৭ ৬ জুলাই ২০২০

প্লেব্যাক সম্রাট ও কিংবদন্তি কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর দীর্ঘদিন ধরে ক্যান্সারের সঙ্গে লড়ছেন। তার অবস্থা এখন আশঙ্কাজনক। আজ সকালে তাকে আইসিইউতে নেওয়া হয়েছে বলে জানা গেছে।

তবে গতকাল ৫ জুলাই দুপুর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার হতে থাকে পৃথিবীর মায়া কাটিয়ে পরপারে পাড়ি দিয়েছেন এন্ড্রু কিশোর। ছড়িয়ে পড়েছে মৃত্যুর গুজব। যাচাইবাছাই না করেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এই সংগীতশিল্পীর মৃত্যুর খবর শেয়ার করেছেন অনেকে।

দীর্ঘদিন ধরে মরণব্যাধি ক্যান্সারের সঙ্গে লড়াই করছেন তিনি। টানা ৯ মাস সিঙ্গাপুরে চিকিৎসাধীন থেকে গত ১১ জুন একটি বিশেষ ফ্লাইটে দেশে ফিরেছিলেন এন্ড্রু কিশোর। তারপর থেকে রাজশাহীতে একটি ক্লিনিকে আছেন। যেটি পরিচালনা করেন তার দুলাভাই ক্যান্সার বিশেষজ্ঞ ডা. প্যাট্রিক বিপুল বিশ্বাস ও বোন ডা. শিখা বিশ্বাস।

আজ (৬ জুলাই) বিকেলে এন্ড্রু কিশোরের শিষ্য মোমিন বিশ্বাস সংবাদ মাধ্যমকে জানান ‘আমাদের সবার প্রিয় এন্ড্রু কিশোর দাদা ভালো নেই। একমাত্র ওপরওয়ালাই উনাকে বাঁচাতে পারেন। তার পরিবার সবার কাছে প্রার্থনার অনুরোধ জানিয়েছেন।’ 

মোমিন বিশ্বাস আরও জানান, ‘আজ সকাল থেকে এই গায়কের শারীরিক অবস্থার আরও অবনতি হয়েছে। সকাল থেকে তাকে অক্সিজেন দিয়ে আইসিইউতে রাখা হয়েছে।’

তিনি এখনো রাজশাহীতে বোন ডা. শিখা বিশ্বাসের ক্লিনিকে চিকিৎসাধীন। তার ভগ্নিপতি প্যাট্রিক বিশ্বাস সার্বক্ষণিক দেখাশোনা করছেন।

এসইউএ/এসসি

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি