ঢাকা, মঙ্গলবার   ০৪ আগস্ট ২০২০, || শ্রাবণ ২০ ১৪২৭

Ekushey Television Ltd.

এন্ড্রু কিশোরের শেষকৃত্য হতে পারে ১৫ জুলাই 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:১৭ ৭ জুলাই ২০২০

বরেণ্য সংগীতশিল্পী এন্ড্রু কিশোরের শেষকৃত্য অনুষ্ঠিত হওয়ার সম্ভাবনা রয়েছে আগামী ১৫ জুলাই। এমনটাই জানিয়েছেন তার ভগ্নিপতি প্যাট্রিক বিপুল বিশ্বাস।

পারিবারিক সূত্রে জানা যায়, তার ছেলে জে এন্ড্রু সপ্তক ও মেয়ে মিনিম এন্ড্রু সংজ্ঞা অস্ট্রেলিয়ায় থাকায় তাদের আসতে কয়েকদিন সময় লাগবে।

ভগ্নিপতি প্যাট্রিক বিপুল বিশ্বাস বলেন, ‘ধর্মীয়নীতি অনুযায়ী আমাদের চার্চে যেতে হবে। সকলের শ্রদ্ধা জানানোর জন্য তার মরদেহ সেখানে রাখা হবে। এরপর তার মরদেহ তার বিশ্ববিদ্যালয়ে (রাজশাহী বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনারে) নেওয়া হবে। বেলা ১১টা থেকে নামাজের আগ পর্যন্ত সেখানে রাখা হবে। শ্রদ্ধা নিবেদন শেষে আমরা দুপুর ২টার দিকে সরকারি কলেজে তাকে নিয়ে আসবো এবং এখান থেকে বেলা সাড়ে ৩টায় বাংলাদেশ চার্চে বেরিয়াল গ্রাউন্ডে নিয়ে যাবো। তারপর তার যে নির্দিষ্ট জায়গা, যেটা আমাদের বলা হয়েছে (মায়ের পাশে), সেখানে তার মরদেহ সমাহিত করা হবে।’

প্রসঙ্গত, মৃত্যুর আগেই প্লেব্যাক সম্রাট’খ্যাত এন্ড্রু কিশোর নির্ধারণ করে গেছেন তার সমাধিস্থলের জায়গা। ফলে সেখানেই তাকে সমাহিত করা হবে বলেও জানান তার ভগ্নিপতি।

উল্লেখ্য, টানা ১০ মাস ক্যানসারের সঙ্গে যুদ্ধ করে গতকাল সোমবার সন্ধ্যায় রাজশাহীতে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন দেশ বরেণ্য সংগীতশিল্পী এন্ড্রু কিশোর। তিনি রাজশাহী মহানগরীর মহিষবাথান এলাকায় বোন ডা. শিখা বিশ্বাসের বাসায় ছিলেন।
এসএ/
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি