ঢাকা, বুধবার   ১২ আগস্ট ২০২০, || শ্রাবণ ২৮ ১৪২৭

Ekushey Television Ltd.

এন্ড্রু কিশোরের সন্তানরা বাবাকে শেষবারের মতো দেখতে চান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:২৯ ৬ জুলাই ২০২০ | আপডেট: ২২:৩৬ ৬ জুলাই ২০২০

কিংবদন্তি সংগীতশিল্পী এন্ড্রু কিশোর আর নেই। সবাইকে শোকের সাগরে ভাসিয়ে আজ রোববার ৬ জুলাই সন্ধ্যায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। এন্ড্রু কিশোরের ইচ্ছা অনুযায়ী তাকে তার মায়ের পাশেই সমাহিত করা হবে।

অপেক্ষা এখন তার ছেলে এন্ড্রু সপ্তক ও মেয়ে এন্ড্রু সঙ্গার জন্য। তারা অস্ট্রেলিয়াতে পড়াশোনা করছেন। তাদেরকে বাবার মৃত্যুর খবর জানানো হয়েছে। তারা দেশে আসতে চান। শেষবারের মতো বাবাকে দেখতে চান। করোনা পরিস্থিতিতে অবস্থা প্রতিকূলে থাকলেও তারা দেশে আসার চেষ্টা করছেন। ক্যান্সার আক্রান্ত এন্ড্রু কিশোরকে দেখাশোনার দায়িত্বে থাকা শফিকুল আলম বাবু এসব তথ্য জানিয়েছেন। 

তিনি আরো বলেন, আপাতত তার মরদেহ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের হিমঘরে রাখা হবে। শিল্পীর ছেলে-মেয়ে আসলেই সমাহিত করার সিদ্ধান্ত নেওয়া হবে।

ছেলেমেয়েরা বাইরে থাকলে বাবা-মা অপেক্ষা করেন মনে মনে দুশ্চিন্তা নিয়ে, কখন তারা ঘরে ফিরবে। কিন্তু প্লেব্যাক সম্রাট এন্ড্রু কিশোরের অপেক্ষাটা একটু অন্যরকম। কারণ তিনি এখন সব অনুভূতি-উদযাপনের ঊর্ধ্বে চলে গেছেন। রাজশাহীর একটি হাসপাতালের হিমঘরে তার মরদেহ রাখা হয়েছে।

মৃত্যুর আগে কিংবদন্তী এই শিল্পী তার শেষ ইচ্ছার কথা বলে গেছেন। এন্ড্রু কিশোরের বোনজামাই ডা. প্যাট্টিক বিপুল বিশ্বাস জানিয়েছেন, মৃত্যুর আগে এন্ড্রু কিশোর নিজেই বলে গেছেন তাকে যেন মায়ের পাশেই সমাহিত করা হয়। সেই ইচ্ছায়ই মায়ের পাশেই তাকে সমাহিত করার প্রস্তুতি নেয়া হচ্ছে। তবে তাকে কখন দাফন করা হবে সে সময় এখনও নিশ্চিত করা হয়নি।

তিনি জানান, বর্তমানে এন্ড্রু কিশোর মরদেহ রাজশাহীর একটি হাসপাতালের হিমঘরে রাখা হয়েছে। সব আনুষ্ঠানিকতা শেষে তাকে তার মায়ের পাশে সমাহিত করা হবে।

এসইউএ/এসি

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি