ঢাকা, বৃহস্পতিবার   ০২ জুলাই ২০২০, || আষাঢ় ১৮ ১৪২৭

Ekushey Television Ltd.

এবার সালমানের বিগ বসে যাচ্ছেন রানু মণ্ডল!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৫১ ২৫ আগস্ট ২০১৯ | আপডেট: ২১:৩১ ২৫ আগস্ট ২০১৯

ভবঘুরে জীবন, রাস্তায়ই যার জীবন কাটতো সেই রানাঘাটের রানু মণ্ডল এবার যাচ্ছেন ‘বিগ বস’ এর ঘরে। একটি গান তার জীবন পাল্টে দেয়। বলিউডের সঙ্গীত পরিচালক হিমেশ রেশমিয়ার সুরে 'প্লে ব্যাক' এর পর এবার শোনা যাচ্ছে রানুকে দেখা যেতে পারে 'বিগ বস'-এর ১৩তম সিজনে।

আগামী ২৯ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে জনপ্রিয় ও বিতর্কিত টেলি শো 'বিগ বস'। যে শোয়ের সঞ্চলনার দায়িত্বে থাকেন বলিউডের ভাইজান। শোনা যাচ্ছে এবার বিগ বসের সিজন ১৩-র ঘরে যোগ দেওয়ার জন্য খোদ সালমানের ডাক পেয়েছেন রানাঘাটের রানু মণ্ডল। আর যদি এখবর সত্যি হয় তাহলে রানুর জীবনের যাত্রাপথ আরও একধাপ বদলে যেতে চলেছে। যদিও এবিষয়ে এখনও শোয়ের নির্মাতা থেকে কিছুই জানানো হয়নি। এবিষয়ে মুখ খোলেননি রানু মণ্ডলও। তবে কিছু নেটিজেনের দাবি, বিগ বসের ঘরে রানু ডাক পাওয়ার খবরটা নাকি এক্কেবারেই মিথ্যা। 

প্রসঙ্গত, এবারে বিগ বস সিজন-১৩ প্রতিযোগীদের তালিকায় শোনা যাচ্ছে জারিন খান, রাজপাল যাদব, চাঙ্কি পান্ডে, হিমেশ কোহল, মহিমা চৌধুরী সহ একাধিক তারকার নাম। তাই এই তালিকায় যদি রানু মণ্ডলের নাম যুক্ত হয়, তাহলে শোয়ের ভোল বদলে যাবে বলেও মনে করছেন অনেকে। 

সম্প্রতি হিমেশ রেশমিয়ার পরবর্তী ছবি 'হ্যাপি হার্ডি অ্যান্ড হীর' ছবিতে প্লে ব্যাক করেছেন রানু মণ্ডল। হিমেশের সুরে 'তেরি মেরি কাহানি' গাইতে শোনা গিয়েছে তাঁকে। 'লতাকণ্ঠি'-র প্রশংসাও করেছেন হিমেশ।

এসি

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি