ঢাকা, বুধবার   ২১ অক্টোবর ২০২০, || কার্তিক ৬ ১৪২৭

Ekushey Television Ltd.

এমবাপের জোড়া গোলে পিএসজির বড় জয়

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৩৭ ১৭ অক্টোবর ২০২০

ফ্রেঞ্চ লিগ ওয়ানে নিমসকে ৪-০ ব্যবধানে হারিয়েছে প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)। তাতে জোড়া গোল করে বড় অবদান রেখেছেন তারকা ফরোয়ার্ড কিলিয়ান এমবাপে। এই জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠেছে প্যারিসের ক্লাবটি।

শুক্রবার রাতে প্রতিপক্ষের মাঠ থেকে ধারুণ জয় নিয়েছে ফিরেছে বর্তমান চ্যাম্পিয়নরা। ম্যাচটির দুই অর্ধে দুটি গোল করেন এমবাপে। একটি করে গোল করে অবদান রাখেন ডিফেন্ডার আলেসান্দ্রো ফ্লোরেনজি ও অ্যাটাকিং মিডফিল্ডার পাবলো সারাবিয়া। চলতি মৌসুমে পিএসজির এটি পঞ্চম জয়।

পিএসজি’র বিপক্ষে খেলার দ্বাদশ মিনিটেই দশজনের দলে পরিণত হয় নিমস। অতিথি দলের আর্জেন্টাইন মিডফিল্ডার লিনদ্রো পেরেদেসকে ফাউল করে সরাসরি লালকার্ড দেখেন ডিফেন্ডার লইক ল্যান্ড্রে। যদিও পুরো ম্যাচ জুড়ে আধিপত্য দেখায় পিএসজি। ৩২তম মিনিটে দলকে এগিয়ে নেন এমবাপে। রাফিনিয়ার দ্রুত গতির পাসে বল পেয়ে শূন্য গোলপোস্টে বল জড়ান ফরাসি এই তারকা। তার এই গোলেই এগিয়ে থেকে বিরতিতে যায় পিএসজি।

দ্বিতীয়ার্ধে ফিরে আক্রমণের ধার আরও বাড়ায় টমাস টুখেলের দল। ম্যাচের শেষ দিকের এগারো মিনিটের ব্যবধানে তিনটি গোল পায় তারা। ৭৭তম মিনিটে ছয় গজের বক্স থেকে হেডে জালে বল জড়ান ইতালিয়ান রাইট-ব্যাক ফ্লোরেনজি।

৮৩তম মিনেটে নিজের দ্বিতীয় ও দলের তৃতীয় গোলটি করেন এমবাপে। সারাবিয়ার পাসে বল পেয়ে ডি-বক্সের মাঝামাঝি থেকে গোলটি করেন তারকা এই ফরোয়ার্ড। ম্যাচের নির্ধারিত সময়ের খেলা শেষ হওয়ার দুই মিনিট আগে ম্যাচের চতুর্থ গোলটি আসে পাবলো সারবিয়ার কাছ থেকে। 

সতীর্থদের দিয়ে দুই গোল করানো সারাবিয়া ৮৮তম মিনিটে নিজের নাম লেখান স্কোরশিটে। কলিন দাগবার পাস পেয়ে বাঁ পায়ের শটে দলের চতুর্থ গোলটি করেন তিনি।

এই জয়ে টেবিলের চার নম্বর থেকে এক নম্বরে উঠে আসে টমাস টুখেলের শিষ্যরা। সাত ম্যাচে পাঁচ জয়ে ১৫ পয়েন্ট পিএসজির। সমান পয়েন্ট নিয়ে দুই নম্বরে আছে রেনে।

এএইচ/এমবি


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি