ঢাকা, শনিবার   ২৮ মে ২০২২, || জ্যৈষ্ঠ ১৪ ১৪২৯

এলিয়েনের সংস্পর্শে অন্তঃসত্ত্বা বহু নারী! দুঃশ্চিন্তায় প্রশাসন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:০৯, ৮ এপ্রিল ২০২২

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

ভিনগ্রহের যান বা এলিয়েন সম্পর্কে নানা সময়ে বহু কথাই শোনা যায়। যদিও আজ পর্যন্ত এর কোনও প্রমাণ পাওয়া যায়নি। কিন্তু তাই বলে সেই যান থেকে বেরিয়ে আসছে অহরহ ভিনগ্রহী এলিয়েন, আর নারীদের ধর্ষণ করে চলে যাচ্ছে! যার ফলে অন্তঃসত্ত্বা হয়ে পড়ছে বহু নারী! 

এমন আজব কথা এর আগে কখনো শোনা যায়নি। কিন্তু এটাই শোনা যাচ্ছে! তাও আবার যুক্তরাষ্ট্রের প্রতিরক্ষা দফতরে জমা পড়া এক প্রতিবেদনে! 

ওই প্রতিবেদনে দাবি করা হয়েছে, ভিনগ্রহীরা মানুষের সঙ্গে যৌনসম্পর্ক করছে, তাদের ধর্ষণের শিকার হচ্ছেন নারীরা এবং এর ফলে গর্ভবতী হয়ে পড়েছেন বহু সংখ্যক মার্কিন নারী।

সম্প্রতি যুক্তরাষ্ট্রের সংবাদমাধ্যম ‘দ্য সান’-এ প্রকাশিত এক প্রতিবেদনে বলা হয়েছে, দেশটির গোয়েন্দা সংস্থার তরফে পেন্টাগনের কাছে একটি প্রতিবেদন জমা দেয়া হয়েছে। যার নাম ‘Anomalous Acute and Subacute Field Effects on Human and Biological Tissues’। সেখানেই এই বিষয়টির ওপর আলোকপাত করা হয়েছে।

বিষয়টি নিয়ে একটি তালিকাও তৈরি করেছে যুক্তরাষ্ট্রের গবেষণা সংস্থা এমইউএফওএন। ভিনগ্রহীদের দ্বারা মানুষ কীভাবে আক্রান্ত হতে পারে, তারই তালিকা দেয়া হয়েছে সেখানে।

কী কী রয়েছে সেই তালিকায়:

  • অপহরণ
  • যৌন মিলন
  • বলপূর্বক যৌন মিলন বা ধর্ষণ
  • টেলিপ্যাথির মাধ্যমে মানুষের মনের ওপর দখল নিতে পারে ভিনগ্রহীরা
  • মানুষকে এক জায়গা থেকে অন্য জায়গায় মুহূর্তে পৌঁছেও দিতে পারে তারা

এই পাঁচটি আশঙ্কার কথা বলা হয়েছে তালিকায়।

ওই প্রতিবেদনে বলা হয়েছে, ভিনগ্রহীদের সামনে পড়লে প্রত্যক্ষদর্শীরা নানাভাবে আহত হতে পারেন। শরীর পুড়ে যেতে পারে, মস্তিষ্কের সমস্যা হতে পারে, স্নায়ু ক্ষতিগ্রস্ত হতে পারে।

প্রতিবেদনে আরও বলা হয়েছে, ‘অদ্ভুত যানের সংস্পর্শে আসার পর মানুষ আহত হয়েছেন, এমন উদাহরণ পাওয়া গেছে।’

প্রতিবেদনটি ছিল প্রায় দেড় হাজার পাতার। পেন্টাগনের গোপন বিভাগ, যারা ভিনগ্রহীদের নিয়ে কাজ করেন, সেখানে এই প্রতিবেদন জমা পড়েছে বলেই খবরে প্রকাশ। সূত্র- হিন্দুস্তান টাইমস।

এনএস//


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি