ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

দক্ষিণ আফ্রিকা নয়, যুক্তরাষ্ট্রে যাচ্ছেন সাকিব!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৩৩, ১ এপ্রিল ২০২২

সাকিব আল হাসান

সাকিব আল হাসান

পারিবারিক কারণে ওয়ানডে সিরিজ খেলেই দক্ষিণ আফ্রিকা থেকে দেশে ফিরতে হয়েছিল সাকিব আল হাসানকে। তখনই নিশ্চিত ছিল যে, প্রোটিয়াদের বিরুদ্ধে প্রথম টেস্টে খেলবেন না বিশ্বসেরা অলরাউন্ডার। পোর্ট এলিজাবেথে দ্বিতীয় টেস্ট খেলতে যাওয়ার কথা ছিল বাঁহাতি সাকিবের। কিন্তু সম্ভব হচ্ছে না সেটাও। কারণ, পরিবার নিয়ে দ্রুতই যুক্তরাষ্ট্র উড়াল দিতে পারেন সাকিব। 

বিসিবি ক্রিকেট অপারেশন্স বিভাগের চেয়ারম্যান জালাল ইউনুস সংবাদমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, ‘সাকিব এখনও সিদ্ধান্ত নিতে পারেনি। তার পরিবারের সদস্যরা হাসপাতাল ছাড়লেও ক্যান্সার আক্রান্ত শাশুড়ি হাসপাতালে চিকিৎসাধীন। তার স্ত্রী শিশির মায়ের কাছেই থাকেন। আর ছেলেমেয়েদের দেখাশোনা করেন সাকিব। আবার যুক্তরাষ্ট্রে বাচ্চাদের স্কুলও খুলে যাচ্ছে। শাশুড়িকে যুক্তরাষ্ট্রে নেয়ার মতো শারীরিক সক্ষমতাও নেই। সেক্ষেত্রে বাচ্চাদের নিয়ে সাকিবকেই যেতে হতে পারে যুক্তরাষ্ট্রে।’

এর আগে মা, তিন সন্তান ও শাশুড়ি হাসপাতালে ভর্তি থাকায় ওয়ানডে সিরিজ খেলেই দক্ষিণ আফ্রিকা থেকে দেশে চলে আসেন সাকিব। তখন টিম ম্যানেজমেন্টকে জানিয়েছিল, পারিবারের সবাই সুস্থ হলেই দক্ষিণ আফ্রিকা ফিরে যাবেন তিনি, খেলবেন দ্বিতীয় টেস্টে। 

কিন্তু বাস্তবে তা হচ্ছে না। দক্ষিণ আফ্রিকায় চলমান টেস্ট সিরিজেই সাকিবকে পাচ্ছে না বাংলাদেশ।

এদিকে, ডারবানে চলছে প্রথম টেস্টের দ্বিতীয় দিনের খেলা। এই টেস্ট শেষে আগামী ৮ এপ্রিল থেকে পোর্ট এলিজাবেথে শুরু হবে দুই টেস্ট সিরিজের শেষ ম্যাচটি।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি