ঢাকা, বৃহস্পতিবার   ০৩ ডিসেম্বর ২০২০, || অগ্রাহায়ণ ১৯ ১৪২৭

Ekushey Television Ltd.

এ বছরই আইপিএল হবে: সৌরভ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:০৫ ১১ জুন ২০২০

ভারতীয় ক্রিকেট বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী

ভারতীয় ক্রিকেট বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী

অক্টোবরের টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে সিদ্ধান্ত হওয়ার কথা ছিল মার্চে, তা হয়নি। মে শেষ, ‍জুনের প্রথম সপ্তাহের ভার্চুয়াল বৈঠকেও সিদ্ধান্ত নিতে পারেনি ক্রিকেট নিয়ন্ত্রক সংস্থা আইসিসি। বিশ্বকাপের সিদ্ধান্তের জন্য জুলাই পর্যন্ত অপেক্ষার কথা জানানো হয়েছে। আইসিসির এই ধোঁয়াশার মধ্যে আইপিএল নিয়ে ভাবছে ভারতীয় ক্রিকেট বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী।

বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি জানিয়েছেন, সবাই এ বছরই আইপিএলের জন্য মুখিয়ে আছেন। বিশ্বকাপ নিয়ে আইসিসির এই দোদুল্যমান অবস্থার সুযোগটা কাজে লাগাতে চায় ভারতীয় ক্রিকেট বোর্ড। বছরের শেষ দিকে ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টি-টোয়েন্টি লিগ আয়োজনের পরিকল্পনা করছে তারা।

সৌরভ গাঙ্গুলি জানান, ‘এ বছর আইপিএল আয়োজন করতে বিসিসিআিই সকল সম্ভাবনার পথই খুলে রাখছে। দর্শক, ফ্র্যাঞ্চাইজি, বিজ্ঞাপন সংস্থা, সম্প্রচার প্রতিষ্ঠান, খেলোয়াড় থেকে শুরু করে সবাই এ বছর আইপিএল দেখতে চায়। সেটা ফাঁকা গ্যালারিতে হলেও। ভারত এবং অন্যান্য দেশের ক্রিকেটাররাও আইপিএল খেলার আগ্রহ প্রকাশ করেছেন। আমরা তাই আশাবাদী। বিসিসিআই দ্রুতই এর ভবিষ্যত ঠিক করবে।’

অন্যদিকে টাইমস অব ইন্ডিয়া মনে করছে, টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে অনিশ্চয়তা আইপিএলের সিদ্ধান্তকে কঠিন করে তুলছে। বুধবারের আইসিসি সভা থেকে সৌরভ গাঙ্গুলি আইপিএলের জন্য ফাঁকা সময় পাবেন বলে মনে করা হয়েছিল। কিন্তু সেটা সম্ভব হয়নি। ওদিকে আইপিএল যদি আয়োজন করা হয় তাহলে সুষ্ঠু প্রক্রিয়া কী হবে এ নিয়েও আছে ধোঁয়াশা। ভারতীয় ক্রিকেট বোর্ড এ জন্য বিশেষজ্ঞ মেডিকেল টিমের পরামর্শও নিচ্ছে।

এএইচ/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি