ঢাকা, শুক্রবার   ৩০ অক্টোবর ২০২০, || কার্তিক ১৫ ১৪২৭

Ekushey Television Ltd.

এ মাসেই শেষ হবে ফেরদৌস-পূর্ণিমার ‘গাঙচিল’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৩১ ২ সেপ্টেম্বর ২০২০ | আপডেট: ১৭:৩৫ ২ সেপ্টেম্বর ২০২০

গাঙচিল চলচ্চিত্র’র এক দৃশ্যে ফেরদৌস ও পূর্ণিমা- সংগৃহীত

গাঙচিল চলচ্চিত্র’র এক দৃশ্যে ফেরদৌস ও পূর্ণিমা- সংগৃহীত

চলতি মাসেই শেষ হবে ফেরদৌস ও পূর্ণিমার (ফেরদৌস আহমেদ ও দিলারা হানিফ রীতা) ‘গাঙচিল’ চলচ্চিত্রে প্যাচওয়ার্ক শুটিং। করোনা মাহামারীর কারণে দীর্ঘ পাঁচ মাস বন্ধ ছিল এর শুটিং। গত মার্চে এ কাজ শেষ হওয়ার কথা ছিল। কাজ শেষ হওয়ার পরপরই মুক্তির জন্য প্রস্তুতি শুরু করবে নঈম ইমতিয়াজ নেয়ামূল পরিচালিত চলচ্চিত্রটি। গতকাল মাসের পয়েলা তারিখ চলচ্চিত্রটির প্রথম লুক এসেছে। প্রকাশিত হয়েছে পোস্টার। 

পোস্টারটিতে মূল দুইটি দৃশ্য দেওয়া হয়েছে। কেন্দ্রীয় চরিত্রগুলোকে হাজির করা হয়েছে পোস্টারে। চলচ্চিত্রটিতে ফেরদৌস ও পূর্ণিমা ছাড়াও অন্যতম চরিত্রে আনিসুর রহমান মিলন ও তারিক আনাম খান অভিনয় করেছে। 

পরিচালক নেয়ামূল জানান, গতকাল মঙ্গলবার চলচ্চিত্রটির প্রথম লুক আনা হয়েছে। এর মাধ্যমে ছবির প্রধান চরিত্রগুলো হাজির করা হয়েছে। আপাতত ভারতে ছবির সম্পাদনার কাজ চলছে জানিয়ে তিনি বলেন, ‘আশা করছি সেপ্টেম্বরের শেষে আমরা বাকি শুটিং শুরু করতে পারব। কয়েকদিন প্যাচওয়ার্ক করে আমরা গানের কাজ করবো।’

‘গাঙচিল’ চলচ্চিত্রটি বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক, পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের উপন্যাস অবলম্বনে নির্মিত হচ্ছে। চলচ্চিত্রটি প্রধান ২ চরিত্রে অভিনয় করছেন ফেরদৌস ও পূর্ণিমা। চলচ্চিত্রটিতে সাংবাদিক চরিত্রে ফেরদৌস ও এনজিও কর্মী চরিত্রে পূর্ণিমাকে দেখা যাবে। কলকাতার ঋতুপর্ণা সেনগুপ্ত অতিথি চরিত্রে অভিনয় করেছেন। 

ওবায়দুল কাদেরের নিজ এলাকার এক গ্রামের নাম গাঙচিল। ছোট্ট ঐ গ্রামের সাধারণ মানুষের জীবনযাত্রাই গল্পটিতে উঠে এসেছে। 

এমএস/এসি


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি