ঢাকা, বৃহস্পতিবার   ১২ ডিসেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ২৮ ১৪২৬

Ekushey Television Ltd.

ঐতিহাসিক টেস্টে উপস্থিত থাকবেন মাশরাফি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:২৯ ১৫ নভেম্বর ২০১৯

চলমান সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টের মধ্যদিয়ে প্রথমবারের মত দিবারাত্রির ম্যাচে মুখোমুখি হতে যাচ্ছে স্বাগতিক ভারত ও সফরকারী বাংলাদেশ। আগামী ২২ নভেম্বর কলকাতার ইডেন গার্ডেনে ফ্লাড লাইটের আলোয় গোলাপি বলে অভিষেক হবে উভয় দলের।

ঐতিহাসিক এ দিনটিকে ঘিরে উৎসবের কমতি দুই বাংলার মানুষের মাঝে। এই উৎসবের পালে হাওয়া লাগাতে ইতিমধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আমন্ত্রণ জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

এবার জানা গেল, নতুন যাত্রায় ইডেনে টাইগারদের সঙ্গ দেবেন বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফর সঙ্গী হিসেবে উপস্থিত থাকবেন তিনি।

উদ্বোধনী অনুষ্ঠানে শেখ হাসিনার সঙ্গে উপস্থিত থাকবেন কলকাতার মূখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীও। ঐতিহ্যবাহী ঘণ্টা বাজিয়ে এই টেস্টের উদ্বোধন করবেন তারা।

শেখ হাসিনা ও মমতা ব্যানার্জী ছাড়াও এদিন উপস্থিত থাকার কথা রয়েছে, ভারতের কিংবদন্তি দাবাড়ু বিশ্বনাথ আনন্দ, টেনিস তারকা সানিয়া মির্জা, ব্যাডমিন্টনের বিশ্বচ্যাম্পিয়ন পি ভি সিন্ধু, ছয়বারের বিশ্বচ্যাম্পিয়ন মুষ্টিযোদ্ধা মেরি কম এবং ভারতের একমাত্র অলিম্পিক সোনাজয়ী অভিনব বিন্দ্রা।

তাদের পাশাপাশি ক্রিকেটের লিটল মাস্টার খ্যাত ভারতীয় ব্যাটসম্যান শচীন টেন্ডুলকারকেও আনার চেষ্টা চালাচ্ছেন বিসিসিআইয়ের নতুন সভাপতি সৌরভ গাঙ্গুলী।

এআই/

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি