ঢাকা, মঙ্গলবার   ১০ ডিসেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ২৭ ১৪২৬

Ekushey Television Ltd.

ওয়াইজেএফবি’র কেন্দ্রীয় উপদেষ্টা পরিষদ গঠন

প্রকাশিত : ২১:১১ ৫ জুলাই ২০১৯

দেশের তরুণ-যুব সাংবাদিকদের বৃহত্তর সংগঠন ইয়ুথ জার্নালিস্টস্ ফোরাম বাংলাদেশ (ওয়াইজেএফবি)-এর কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা পরিষদ ঘোষণা করা হয়েছে।

আজ শুক্রবার বিকেলে সংগঠনের এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে উপদেষ্টা পরিষদের নাম ঘোষণা করা হয়।

১১ সদস্য বিশিষ্ট নতুন উপদেষ্টা পরিষদে আছেন- ১. নিজাম চৌধুরী (সিনেট সদস্য, ঢাকা বিশ্ববিদ্যালয়; চেয়ারম্যান, এনআরবি গ্লোবাল ব্যাংক লি.) , ২. মোহাম্মদ আলী খোকন (সভাপতি, বিটিএমএ ও পরিচালক, এফবিসিসিআই) , ৩.আবদুস সামাদ (ভাইস চেয়ারম্যান, এস.আলম গ্রুপ) , ৪.কাজি রফিক (সাবেক সভাপতি, ঢাকা সংবাদিক ইউনিয়ন) , ৫.আইযুব ভূঁইয়া (বার্তা সম্পাদক, বাসস), ৬.খায়রুজ্জামান কামাল (কার্য নির্বাহি সদস্য, বিএফইউজে), ৭. নূরে জান্নাত আখতার সীমা (কার্য নির্বাহি সদস্য, বিএফইউজে) , ৮. মো. শাহজাহান মিঞা (সাবেক সাংগঠনিক সম্পাদক,ডিইউজে) , ৯.কাজি গোলাম সালাউদ্দিন নওফেল (বিশিষ্ট সমাজ সেবক) , ১০.এড. কাজি ওয়ালিউদ্দিন ফয়সল (এমডি, অঙ্গন প্রোপাট্রিজ লি.), ১১.সৈয়দ রিয়াজুল হক (ব্যবসায়ি ও সমাজ সেবক)।

সম্প্রতি ওয়াইজেএফবির শীর্ষ উপদেষ্টা নিজাম চৌধুরী ও সংগঠনের সভাপতি তানভীর আলাদিন এবং সাধারণ সম্পাদক মহিউদ্দিন কাদেরের সমন্বিত বৈঠকে আগামী ২০১৯-২০২১ সালের জন্য ১১ সদস্য বিশিষ্ট নতুন উপদেষ্টা পরিষদ গঠনের সিদ্ধান্ত হয়। সেই সিদ্ধান্তের আলোকে সভাপতি ও সাধারণ সম্পাদক আজ এই উপদেষ্টা পরিষদের নাম ঘোষণা করেন। এই উপদেষ্টা পরিষদ ১ জুলাই, ২০১৯ থেকে ৩০ জুন, ২০২১ পর্যন্ত কার্যকর থাকবে।

এসি

 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি