ঢাকা, রবিবার   ২০ সেপ্টেম্বর ২০২০, || আশ্বিন ৫ ১৪২৭

Ekushey Television Ltd.

করোনাকে জয় করলেন অভিষেক বচ্চন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০০:০৬ ৯ আগস্ট ২০২০

ঐশ্বরিয়া, আরাধ্যা, অমিতাভ বচ্চনের পর অবশেষে অভিষেক বচ্চন ও করোনামুক্ত হলেন। জুনিয়র বচ্চন হাসপাতাল থেকে টুইট করে এ কথা জানালেন। হাসপাতাল থেকে শনিবারই ছাড়া পাচ্ছেন তিনি।

গত ১১ জুলাই বাবা অমিতাভের সঙ্গেই নিজের করোনা আক্রান্ত হওয়ার খবর জানিয়েছিলেন অভিষেক বচ্চন। পরের দিন আরো জানা যায় যে, জয়া বচ্চন ছাড়া বচ্চন পরিবারের প্রত্যেকেই, অর্থাৎ ঐশ্বরিয়া, এবং আরাধ্যাও করোনা আক্রান্ত।

অমিতাভ ও অভিষেক হাসপাতালে ভর্তি হয়েছিলেন ১২ তারিখই। এরপর বিগ বি ২ অগস্ট করোনা মুক্ত হয়ে ফিরে আসেন। তবে ওই দিনই অভিষেকের করোনা রিপোর্ট ফের পজিটিভ আসে। টুইটে অভিষেক জানান, ‘কোমর্বিডিটির কারণে’ই তাঁকে হাসপাতালে থাকতে হচ্ছে। পরে করোনা মুক্ত হয়ে মেয়েকে নিয়ে বাড়ি ফেরেন ঐশ্বর্য রাই বচ্চনও। ‘করোনাকে হারিয়ে’তিনিও যে বাড়ি ফিরবেন, টুইটে প্রতিজ্ঞা করেছিলেন জুনিয়র বচ্চন।

সেই কথা মনে রেখেই অভিষেক লিখেছেন,‘প্রতিশ্রুতি তো প্রতিশ্রুতিই। আজ আমার করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। আমি আপনাদের আগেই বলেছিলাম, করোনাকে হারাবই। আপনাদের সকলকে ধন্যবাদ, আমার জন্য ও পরিবারের সকলের জন্য প্রার্থনা জানিয়েছেন আপনারা। হাসপাতালের ডাক্তার ও নার্সদের প্রতি আমার অসীম কৃতজ্ঞতা।’ বাড়ি ফিরে আরও ১৪  দিন কোয়রান্টিনে থাকবেন অভিষেক।

এসইউএ/এসি

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি