ঢাকা, শনিবার   ২৮ নভেম্বর ২০২০, || অগ্রাহায়ণ ১৪ ১৪২৭

Ekushey Television Ltd.

করোনায় আক্রান্ত অভিনেতা সোহম

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৫৭ ৩০ সেপ্টেম্বর ২০২০ | আপডেট: ১১:০৭ ৩০ সেপ্টেম্বর ২০২০

এবার করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন টালিউড অভিনেতা সোহম চক্রবর্তী। তবে তার অবস্থা খুব একটা আশঙ্কাজনক নয়। 

জানা গিয়েছে, বেশ কিছুদিন ধরেই মৃদু উপর্সগ দেখা দিয়েছিল সোহমের শরীরে। তাই কোনও ঝুঁকি না নিয়ে করোনা পরীক্ষা করান তিনি। সোমবার রাতে করোনার রিপোর্ট এলে জানা যায়, তিনি ভাইরাসে সংক্রমিত। এরপরই হাসপাতালে ভর্তি করা হয় তাকে।

‘হিন্দুস্তান টাইম’-এ প্রকাশিত খবর অনুযায়ী, অভিনেতার স্ত্রী এবং পরিবারের অন্যান্যদেরও করোনা পরীক্ষা করানো হয়। তবে তাদের রিপোর্ট নেগেটিভ এসেছে।

প্রসঙ্গত, টালিউডে একের পর এক অভিনেতার করোনায় আক্রান্ত হওয়ার খবর মিলছে। সোহমের আগে করোনায় সপরিবারে আক্রান্ত হয়েছিলেন টালিউড অভিনেত্রী কোয়েল মল্লিক। তার স্বামী নিসপাল রানেসহ বাবা অভিনেতা রঞ্জিত মল্লিক এবং মা দীপা মল্লিকও আক্রান্ত হয়েছিলেন। এই মহামারীর কবলে পড়তে হয়েছে নীল ভট্টাচার্য, দেবযানী চট্টোপাধ্যায়, সায়ক চক্রবর্তীদের।

নির্মাতা রাজ চক্রবর্তীও আক্রান্ত হন এই অদৃশ্য ভাইরাসে। রোববার আক্রান্ত হন টালিউডের জনপ্রিয় ফ্যাশন ডিজাইনার ও বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পাল। 

বড় পর্দার পাশাপাশি ছোট পর্দার বেশ কয়েকজন অভিনেতা এবং অভিনেত্রীর করোনায় আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে। নির্দিষ্ট নিয়ম মেনে শুটিং শুরু করলেও, মাঝে মধ্যেই করোনা হানা দিচ্ছে রূপোলি পর্দার তারকাদের পরিবারেও।

উল্লেখ্য, করোনা এখন আর লুকিয়ে রাখার বিষয় নয়। তাই রোগের কথা লুকিয়ে না রেখে, প্রত্যেকে সচেতন থাকার আহ্বান জানিয়েছেন তারকারা।
সূত্র : কলকাতা২৪
এসএ/
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি