ঢাকা, শুক্রবার   ২৭ নভেম্বর ২০২০, || অগ্রাহায়ণ ১৩ ১৪২৭

Ekushey Television Ltd.

করোনায় আক্রান্ত অভিনেত্রী অপরাজিতা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:০৪ ২৮ অক্টোবর ২০২০

করোনা ভাইরাস কাউকেই ছাড় দিচ্ছে না। সাধারণ মানুষ থেকে সেলিব্রেটি সবার ঘরেই সে হানা দিচ্ছে। এবার এই অদৃশ্য ভাইরাস প্রবেশ করেছে ভারতীয় অভিনেত্রী অপরাজিতা আঢ্যর শরীরেও। পূজার শুরুতেই তিনি আক্রান্ত হন। শুধু তিনি একা নন, তার পরিবারেও হানা দিয়েছে ভাইরাসটি। শাশুড়ি সহ একাধিক স্বজন আক্রান্ত হয়েছেন বলে জানা গেছে। 

আক্রান্তের পর দেশটির গণমাধ্যমকে অভিনেত্রী বলেন, ‘আমি এখন ঠিক আছি। বেশ কিছু দিন আগে আমার হিমোগ্লবিন আচমকা কমে যায়। জ্বর আসেনি কোনও দিন। প্রথমে বুঝতেই পারিনি। পরে বুঝি করোনা হয়েছে। তবে অনেক দিন হয়ে গেল তো। এখন ভালো আছি। শাশুড়িও অনেকটাই সামলে উঠেছেন। বাড়ির সকলেই ঠিক আছেন।’

জানা গেছে, বর্তমানে বাড়িতেই চিকিৎসা নিচ্ছেন অপরাজিতা এবং তার বাড়ির অন্যরা। আর এ জন্য অভিনেত্রী ৩ নভেম্বর পর্যন্ত নিজের সব ধরণের শুটিং বন্ধ রেখেছেন।

এর আগে এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছিলেন, করোনা থেকে দূরে থাকতেই তিনি শুটিংয়ে আসতে রাজি হচ্ছিলেন না। কিন্তু দীর্ঘদিন বাড়িতে বসে থাকলে জীবন, কাজের গতি স্তব্ধ হয়ে যাবে। তাই স্বামীর সঙ্গে আলোচনা করেই শুটে ফেরেন।

উল্লেখ্য, বর্তমানে অপরাজিতা স্টার জলসার দুটি রিয়্যালিটি শো উইন্ডোজ প্রোডাকশনের ‘রান্নাবান্না’ আর যিশু সেনগুপ্ত প্রোডাকশনের ‘হাসিওয়ালা অ্যান্ড কোম্পানি’র সঙ্গে যুক্ত রয়েছেন। প্রথম শো’তে তার সঙ্গে রয়েছে শিশু শিল্পী রক্তিম সামন্ত। দ্বিতীয়টিতে রজতাভ দত্ত, অঙ্কুশ হাজরার সঙ্গে তিনিও থাকেন বিচারকের আসনে।
সূত্র : আনন্দবাজার
এসএ/
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি